1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 17, 2024, 2:10 am
Title :
সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ খুলনায় বৃক্ষমেলা শুরু তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার সাতক্ষীরার তালায় ডাকাত রিয়াজুল গ্রুপের প্রধান রিয়াজুল ইসলাম গ্রেপ্তার বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভূ মন্ত্রণালয়ের কর্মকর্তারা

সাতক্ষীরার সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকৃত এসপি কাজী মনিরুজ্জামান’র মতবিনিময়

  • আপডেট সময় Wednesday, August 24, 2022

শেখ আরিফুল ইসলাম আশা : সাতক্ষীরার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান আনুষ্ঠানিক মতবিনিময় সভা করেছেন। বুধবার ২৪ আগস্ট বিকাল সাড়ে ৩ টায় সাতক্ষীরা পুলিশ লাইন্সে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, ডিবি ওসি বাবুল আক্তার ও ট্রাফিক ইনন্সপেক্টর শ্যামল চৌধুরী।

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার সবাইকে স্বাগত জানিয়ে বলেন, আমাদের দেশ বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের গর্বিত অংশীদার বাংলাদেশ পুলিশ বাহিনী। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, ইউক্রেন রাশিয়া যুদ্ধ সব কিছুই কাটিয়ে বাংলাদেশ এগিয়ে চলছে উন্নয়নের পথে। সাতক্ষীরায় অতীতে ১৩-১৪ সালে স্বাধীনতা বিরধীদের প্রতিহত করেছি। নাশকতা সৃষ্টিকারী ও জঙ্গীবাদের পৃষ্ঠপোষকদের ছাড় দেওয়া হবেনা।

মাদকের সাথে সম্পৃক্ত কাউকে ছাড় দেওয়া হবে না উল্লেখ করে পুলিশ সুপার বলেন, পুলিশ অথবা জনতা যেই হোক মাদকের সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে। যারা মাদক এবং চোরাকারবারির সাথে জড়িত তাদের তথ্য আমাকে জানাবেন। মাদক ও চোরাকারবারিগণ হচ্ছে সমাজের শত্রু এবং ব্যাধি। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর পাশাপাশি আমরা পুলিশ জিরো ট্রলারেন্সে রয়েছি । মাদকের সাথে জড়িত এবং রাষ্ট্র ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের আমি আমার পুলিশ নিয়ে প্রতিহত করবো ইনশাআল্লাহ।

সাতক্ষীরার সকল থানা ও পুলিশকে দুর্নীতিমুক্ত ও দালাল মুক্ত করবো। এজন্য আপনাদের সহযোগিতা চাই। আমার সবচেয়ে প্রিয় কাজ হচ্ছে সাংবাদিকতা। আমার এই সাতক্ষীরা আসার পিছনে এবং সাতক্ষীরাকে জঙ্গি মুক্ত করার পিছনেও সবচেয়ে বেশি অবদান রয়েছে সাংবাদিকদের।

এছাড়া পুলিশের বিরুদ্ধে যেন মিথ্যা বানোয়াট বা অতিরঞ্জিত লেখালেখি না হয় এটা খেয়াল রাখার জন্য সকল সাংবাদিকদের আহবান জানান তিনি। আমি সাতক্ষীরার সকল জনগণের পুলিশ সুপার। আমি সবসময় নিরপেক্ষ থাকবো। তবে যারা শান্ত সাতক্ষীরাকে অশান্ত করতে চায় তাদের বিরুদ্ধে এ্যাকশন নিতে কোন দিধা করবো না।

সভায় সরাসরি মুক্ত আলোচনায় অংশ নিয়ে সকল প্রশ্নের উত্তর দেন পুলিশ সুপার মনিরুজ্জামান। ২০১৩-১৪ সালের সাতক্ষীরা আর ফিরে আসবেনা উল্লেখ করে তিনি আরো বলেন, আমি সুন্দর একটি সাতক্ষীরা স্বপ্ন দেখি। সেটা সম্ভব হবে যখন পুলিশ এবং সাংবাদিকদের সম্মিলিত প্রয়াশ থাকবে।

সাংবাদিকরা পাশে থেকে সর্বোচ্চ সহযোগিতার করবেন আশা করি। মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, আবুল কালাম আজাদ, মমতাজ আহমেদ বাপী, শরিফুল্লাহ কায়সার সুমন, আবুল কাশেম, সেলিম রেজা মুকুল, এম কামরুজ্জামান, অসিম বরন বিশ্বাস, গোলাম সরোয়ার, রামকৃষ্ণ চক্রবর্তীসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews