1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 5:37 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

সাতক্ষীরার সাবেক জেলা প্রশাসকের দেয়া ৩০টি অক্সিজেন সিলিন্ডার ও ৫০টি অক্সিমিটার বিতরণ

  • আপডেট সময় Friday, July 9, 2021

স্টাফ রিপোর্টার : বর্তমান করোনা মহামারি মোকাবেলায় সাতক্ষীরার সদ্য বিদায়ী সাবেক জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের দেয়া উপহার হিসেবে ৩০টি অক্সিজেন সিলিন্ডার ও ৫০টি অক্সিমিটার বিতারণ করা হয়েছে।

সকালে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবীর এর সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসব স্বাস্থ্য সামগ্রী বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবি সংগঠনের মধ্যে বিতরণ করা হয়।

একই সঙ্গে রেশিও হিসেবে অক্সিমিটারও দেয়া হয়। যা করোনা ও করোনা উপসর্গে আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে থাকা সাধারণ মানুষের বাড়ি বাড়ি পৌছে অক্সিজেন দেয়া হয়।

এসময় সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন ও দৈনিক পত্রদূত এর ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

প্রাপ্ত চিকিৎসা সরঞ্জামের মধ্যে জেলার আশাশুনি, কলারোয়া ও কালিগঞ্জ হাসপাতালে ৩টি করে, তালা দেবহাটা ও শ্যামনগরে ২টি করে অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়। এছাড়াও স্বেচ্ছাসেবি সংগঠন সিডিও ৭টি, তালা ও পাটকেলঘাটা ব্লাড ব্যাংক ২টি করে, খলিলনগর অক্সিজেন সাপোর্ট ও সাতক্ষীরা গর্ভমেন্ট স্কুলে ২টি করে সিলিন্ডার দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews