1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 2:16 pm

সাতক্ষীরায় আদালতের নির্দেশ অমান্য করে যাতায়াতের রাস্তার উপর ছাদ নির্মাণের অভিযোগ

  • আপডেট সময় Tuesday, March 2, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় আদালতের নির্দেশ অমান্য করে যাতায়াতের রাস্তার উপর ছাদ নির্মাণের অভিযোগ উঠেছে। গত ১ মার্চ সাতক্ষীরা শহরের কামালনগর এলাকায় এঘটনা ঘটে।

ভুক্তভোগী কামালনগর গ্রামের মৃত. মো: নূরুল ইসলামের স্ত্রী কোহিনুর ইসলাম জানান, ৯৪ নং পলাশপোল মৌজায় সাবেক খ এসএ নং ৪৭৬, সাবেক দাগ নং- ১২১১৭, হাল দাগ নং- ১৬৯৫৮ মোট ২৪ শতকের মধ্যে ০৬ শতক সম্পত্তি ওয়ারেশ সূত্রে প্রাপ্ত হয়ে ভোগদখল করে আসছেন। কিন্তু তার দেবর আব্দুল গফুর উক্ত সম্পত্তির সামনে সম্পত্তি দাবি করায় কোহিনুর ইসলামের সম্পত্তির উত্তর-দক্ষিণে ৬ফুট রাস্তা উভয়ে ভোগদখল করে আসছিল।

সম্প্রতি আব্দুল গফুর উক্ত রাস্তাটির নিচে ব্যবহার করতে দিলেও উপর ছাদ নির্মাণ করে তা দখলের চক্রান্ত করতে থাকে। এতে বাধা দেওয়ায় আব্দুল গফুর কোহিনুর ইসলামকে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকিও প্রর্দশন করেন। কোহিনুর ইসলাম বিধবা এবং কোন পুত্র সন্তান না থাকায় পর সম্পদ লোভী আব্দুল গফুর তার দখলী সম্পত্তি অবৈধভাবে দখলের ষড়যন্ত্রের অংশ হিসেবে গত ১৬ আগস্ট ২০২০ তারিখে সকাল সাড়ে ৯টার দিকে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে উক্ত বাড়িতে থাকা ভাড়াটিয়াদের বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করেন।

এঘটনায় ভুক্তভোগী কোহিনুর ইসলাম উপায়ন্তর হয়ে সাতক্ষীরা পৌরসভায় অভিযোগ করলে পৌরসভায় বিষয়টি একাধিকার বসাবসি হয়েছে। কোন প্রতিকার না হওয়ায় কোহিনুর ইসলাম সাতক্ষীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করলে আদালত মামলাটি আমলে নিয়ে আদালত উক্ত স্থানে নিষেধাজ্ঞা জারি করেন।

কিন্তু গত ২ মার্চ সুচতুর আব্দুল গফুর আদালতের নির্দেশ অমান্য করে উক্ত রাস্তাটি বন্ধ করে দিয়ে বহুলতল ভবনে উপরে ছাদ বাড়ানোর কাজ শুরু করে। এতে বাধা দেওয়ায় আব্দুল গফুরের ভাড়াটিয়া লোকজন অস্ত্রে বিভিন্ন খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করতে থাকে। পরবর্তীতে কোহিনুর ইসলাম সাতক্ষীরা সদর থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করলে পুলিশ সেখানে নির্মাণ বন্ধ করে দেন।

উল্লেখিত সুচতুর গফুর সকল ধরনের অনৈতিক ও অবৈধ সকল সুবিধা নেয়ার জন্য যত্রতত্র তার শ্বশুরের নাম ব্যবহার করে। তার সাথে রাস্তার বিষয়ে স্ট্যাম্পে ডিড থাকার পরও সে ডিড মানতে নারাজ এবং চুক্তি লঙ্ঘন করে মাংশপেশীর জোরে রাস্তা র উপরে ভবন নির্মাণের কাজ চালাচ্ছেন। সমাজের কারো কোন কথা তিনি কর্ণপাত করছেন না।

এবিষয়ে ভুক্তভোগী কোহিনুর ইসলাম সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews