1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2024, 4:24 am
Title :
সাতক্ষীরা জেলা ব্যাপী গত ছয় মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২১, আহত ২৩ মধুমল্লারডাংগী জামে মসজিদের উদ্যোগে ১০ মহররমের আলোচনা সভা ও দোয়া দেবহাটায় পবিত্র আশুরা পালন স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার উদ্যোগে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান সাতক্ষীরায় ত্রিমুখী সংঘর্ষ: পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ

সাতক্ষীরায় আদালতের নির্দেশ অমান্য করে দীর্ঘদিনের ভোগদখলীয় সম্পত্তি থেকে উচ্ছেদের উদ্দেশ্যে মারপিট

  • আপডেট সময় Friday, March 19, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় আদালতের নির্দেশ অমান্য করে দীর্ঘদিনের ভোগদখলীয় সম্পত্তি থেকে উচ্ছেদের উদ্দেশ্যে মারপিটের ঘটনা ঘটেছে। হামলায় দুই মহিলা গুরুতর আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহরের মিয়াসাহেবের ডাঙ্গী(টিবি হাসপাতালের দক্ষিণে) এলাকায় এঘটনা ঘটে। হামলার আহতরা হলেন, মিয়াসাহেবের ডাঙ্গী গ্রামের রবিউল ইসলামের স্ত্রী নাছরিন ও হাফিজুল ইসলামের স্ত্রী তানিয়া সুলতানা।

আহত তানিয়া সুলতানা জানান, তারা ক্রয় সূত্রে ৫ কাঠা উক্ত সম্পত্তি দীর্ঘদিন ভোগ করে আসছিলেন। কিন্তু অত্র এলাকার মৃত. মমিন উদ্দীনের পুত্র আমিরুল ইসলাম উক্ত সম্পত্তি নিয়ে বিরোধ শুরু করে। একপর্যায়ে গত ২০২০ সালের ১০ ডিসেম্বর সাতক্ষীরা জজকোর্টের সিভিল বিভাগ তানিয়া সুলতানাদের পক্ষে রায় দেন।

এতে ক্ষিপ্ত হয়ে আমিরুল ও তার সহযোগিতা উক্ত সম্পত্তি জোরপূর্বক দখল করে নেওয়ার উদ্দেশ্যে খুন জখম মারপিট সহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করতে থাকে। তখন উপায়ন্তর হয়ে নাছরিন সুলতানা গং সাতক্ষীরা সহকারী জজ আদালতে একটি ১৫১ ধারায় একটি মামলা দায়ের করে। আদালত উক্ত মামলা আমলে নিয়ে স্থিতি অবস্থা জারি করেন।

কিন্তু আমিরুল গং আদালতের নির্দেশ অমান্য করে ১৯ মার্চ ২০২১ তারিখে আমিরুল ইসলামের নেতৃত্বে তার ভাই হাফিজুল ইসলাম, মধু, নরুল ইসলাম, হাফিজুল ইসলামের পুত্র হারুনার রশিদ, আমিরুল ইসলামের স্ত্রী সীমা, হাছিনা, গোলামসহ ২০/৩০ জনের একটি সংঘবদ্ধ বাহিনী নাছরিনদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর ও অগ্নি সংযোগ করে। এসময় নাছরিন ও তার বোন তানিয়া সুলতানা গুরুতর আহত হন। বর্তমানে তারা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এব্যাপারে ভূক্তভোগীরা জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews