1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2021, 12:46 pm
Title :
সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা কলারোয়ার বেত্রবতী হাইস্কুলের কৃতি ছাত্রী জ্যোতির আইনজীবি স্বীকৃতি লাভে অভিনন্দন কলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভাকলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভা প্রধানমন্ত্রী’র জন্মদিন উদযাপন উপলক্ষে পৌর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা বিএনপির খালি কলসি বেশি বাজছে -তথ্য ও সম্প্রচারমন্ত্রী বল্লী মোঃ মুজিবর রহমান মাধ্য. বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কে প্রাক্তন ছাত্রদের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং : ভারতে পালাতে গিয়ে আটক পূর্নিমা হত্যার আসামি পার্থ মন্ডল যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তারা ষড়যন্ত্রের মাধ্যমে দেশে এবং বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে-প্রধানমন্ত্রী সাতক্ষীরার নবাগত আইনজীবী সাইদ-বিন্তুকে ফুলের শুভেচ্ছা টাটা ক্রপকেয়ার কোম্পানীর কৃষক সমাবেশ অনুষ্ঠিত

সাতক্ষীরায় ইউপি নির্বাচনকে ঘিরে জাপা প্রার্থীর প্রচার-প্রচারণা

  • আপডেট সময় Wednesday, September 8, 2021

স্থগিত হওয়া ইউপি নির্বাচনকে ঘিরে সাতক্ষীরায় মাঠে নেমেছেন প্রার্থীরা। নির্বাচনকে সামনে রেখে জেলার তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস.এম নজরুল ইসলাম প্রচার-প্রচারণা, মতবিনিময় ও গণসংযোগ করছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় তালা সদর ইউনিয়নের শিবপুর এলাকায় ওয়ার্ডের কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তালা ইউপির ৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আবু হায়াত নিকারীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী, সাবেক ইউপি চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম।

জাপা নেতা রুহুল আমিন নিকারী, মুসা নিকারী, আনার নিকারী, ছাত্র সমাজের জাহিদুল নিকারী, মোস্তফাসহ আরও অনেকে। জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী এস.এম নজরুল ইসলাম মতবিনিময় সভায় নেতাকর্মীদের বলেন, তালা ইউনিয়নে ২০১১-১৬ সাল পর্যন্ত আমি চেয়ারম্যান থাকাকালে ছিল উন্নয়নের বছর। তালার জলাবদ্ধতা দূর, রাস্তাঘাটের উন্নয়ন, ব্রিজ কালভার্টের উন্নয়ন ও সরকারি সুবিধা মানুষ ফ্রি পেয়েছে।

কখনো কোন মানুষের কাছ থেকে অনৈতিক সুবিধা গ্রহণ করিনি। পরবর্তী সময়কালে নতুন চেয়ারম্যান নির্বাচন হওয়ার পর প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘরে টাকা উত্তোলন, জেয়ালা নলতার লুৎফার নিকারীকে খুন, তালা থানার এসআই, পুলিশ কন্সটেবলকে মারপিট, সকল সরকারি সুবিধায় অনৈতিক সুবিধাগ্রহণসহ নানা দুর্নীতি অনিয়ম করে মানুষকে অতিষ্ট করে তুলেছেন।

২০ সেপ্টেম্বর জনগণ ভোটের মাধ্যমে তার জবাব দিবে। তিনি বলেন, খুলনা বিভাগের মধ্যে জাতীয় পার্টির একমাত্র প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করেছি। আমি নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে সুষ্ঠ নির্বাচনের দাবি করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews