1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 8:44 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থ্য ও অসহায় পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ

  • আপডেট সময় Saturday, May 8, 2021

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনাকালীন সময়ে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে এবং শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু’র সৌজন্যে দুঃস্থ্য ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সেমাই চিনি বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) বেলা ১২টায় শহরের সুলতানপুর বড় বাজারে মল্লিক ভান্ডারে এমপি রবির পক্ষ থেকে এবং শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু এ সেমাই চিনি অসহায় গরীব মানুষের মাঝে বিতরণ করেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনাকালীন সময়ে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে দুঃস্থ্য ও অসহায় ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সেমাই চিনি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী কবিরুল হাসান বাদশা, সহ-সভাপতি শেখ মিয়ারাজ বিশ্বাস, যুগ্ম সম্পাদক মো. রজব আলী খাঁ, দপ্তর সম্পাদক মো. ফজলুর রহমান, মো. আব্দুল হাকিম গাজী, ফজর আলী খোকা, ইস্রাফিল, সবুজ, ফিরোজ প্রমুখ।

এসময় সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে এবং শহর কাচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির সেক্রেটারী মো. আব্দুর রহিম বাবু’র সৌজন্যে দুঃস্থ্য ও অসহায় পরিবার গুলি ঈদ উপহার সেমাই চিনি পেয়ে বেজায় খুশি।

অসহায় গরীব পরিবারগুলি এমপি রবি ও আব্দুর রহিম বাবু’র জন্য মন খুলে দোয়া করতে করতে বাড়ি ফেরেন। করোনাকালীন সময়ে ঈদ উপলক্ষে এ মহতী উদ্যোগ গরীব-দুঃখীর মাঝে এ সেমাই চিনি বিতরণকে সাধুবাদ জানিয়েছেন সাতক্ষীরাবাসী এবং সেই সাথে সমাজের বিত্তবানদের এধরনের মহতী উদ্যোগে এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews