1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 24, 2021, 12:49 am
Title :
‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি-তথ্য ও সম্প্রচারমন্ত্রী কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান

সাতক্ষীরায় করোনা উপসর্গে দুই নারীসহ মৃত্যু-৪

  • আপডেট সময় Tuesday, August 3, 2021
স্টাফ রিপোর্ট:ার: সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে এক নারীসহ ৫জনের মৃত্যু হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এনিয়ে জেলায় ২ অগষ্ট সোমবার পর্যন্ত  ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৮৫ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছেন কমপক্ষে ৫৫৪ জন।
করোনা উপসর্গে  মৃতরা হলেন, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিঞ্চুপুর গ্রামের সুশান্ত বিশ্বাসের স্ত্রী জয়ন্তী বিশআবস(৪৫), তালা সদর গ্রামের মৃত সামছুল হকের ছেলে কাজী ফজলুল হক(৪১), পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামের মৃত আমীর আলীর গাজীর স্ত্রী অমেনা বেগম (৬০) ও শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের মৃত জসীম গাজীর ছেলে মোহাম্মাদ আলী (৮০)।
জেলা স্বাস্থ্য বিভাগ  সূত্র জানায়, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার নানা উপসর্গ নিয়ে ও আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিরা গত ৭ জুলাই থেকে ২ আগষ্টের মধ্যে বিভিন্ন সময়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২ আগষ্ট ভোর রাত সোয়া ১২ টা থেকে রাত ৯টা ৪০ মিনিটের  মধ্যে বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়।
সামেক হাসপাতাল সূত্র জানায়, ৩ আগষ্ট সকাল পর্যন্ত মোট ১৬৪ জন রোগী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে ১২ জন করোনা পজেটিভ ও বাকি ১৫২ জন সাসপেক্টেড। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪২ জন ও সুস্থ্য হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়েছেন ৩৬ জন। নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি আছে ৮ জন।
এদিকে সাতক্ষীরায় ফের কমেছে করোনা সংক্রমনের হার। গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময় ৩০৪ টি নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ১৩ দশমিক ৪৭শতাংশ।  এর আগের দিন শনাক্তের হার ছিল ২১ দশমিক ৫৬শতাংশ।
সাতক্ষীরা সদর হাসপতালের মেডিকেল অফিসার ও জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডাঃ জয়ন্ত কুমার সরকার জানান, গত ২৪ ঘন্টায় জেলায় করোনা উপসর্গে মারা গেছে ৪ জন। এসময় ৩০৪টি নমুনা পরীক্ষা করে ৩১জনের করোনা পজেটিভ সনাক্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews