1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
June 17, 2024, 6:34 am
Title :
খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করলেন সিটি মেয়র সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ ঈদে সড়কে শৃংখলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরার উন্নয়নে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার শ্যামনগরে অসহায় মানুষকে পূঁজি করে লিডার্সের মোহনের বিরুদ্ধে প্রকল্পের টাকা নয় ছয়ের অভিযোগ শিশুদের জন্য সুন্দর ও সহনশীল আচরণ বিষয়ে সুশীলনের অবহিতকরণ সভা সাতক্ষীরা কমিউনিটি গ্রুপের সেলিব্রেশন এবং বাৎসরিক ফটো কনটেস্টের পুরস্কার বিতরণ শ্যামনগরে ইকো-সিস্টেম ব্যবস্থপনা, জেন্ডার ন্যায্যতা ও জলবায়ু পরিবর্তনে গণ-শুনানী

সাতক্ষীরায় করোনা সচেতনতায় তরুণদের ভূমিকা র্শীর্ষক মতবিনিময় সভা

  • আপডেট সময় Wednesday, March 24, 2021

শেখ আরিফুল ইসলাম আশা : সাতক্ষীরায় বৈশ্বিক মহামারী করোনা সচেতনতায় তরুণদের ভূমিকা র্শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলা ডিজিটাল কর্ণারে স্বেচ্ছাসেবী সংগঠন আমরা বন্ধু ও বেসরকারি উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বারসিকের যৌথ আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আমরা বন্ধুর সিনিয়র সদস্য ডা. সুব্রত ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা ইউএনও দেবাশীষ চৌধুরী, স্ট্যান্ডফোড ইউনিভার্সিটির সহকারি অধ্যাপক আফসার আহমেদ। বারসিক কর্মকর্তা গাজী আসাদের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, স্বপ্নসিঁড়ি সংগঠনের আবদুল্লাহ আল মামুন, আমরা বন্ধুর আজমল হোসেন, ফাহাদ হোসেন, সাকিব হোসেন, মুসফিকুর রহমান, মাহিদা মিজান, বন্ধুসভার প্রতিনিধি গোলাম হোসেন, ভিভিডির হোসেন আলী, সিডিওর আবু সাঈদ, প্রথম প্রহরের তারিকুল ইসলাম, হিউম্যানিটি ফাস্টের শাহিন বিল্লাহ, সেভদাট্যুমোরোর মুজাহিদ ইসলাম, সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশনের এসএম বেলাল প্রমুখ। উক্ত মতবিনিময় সভায় সাতক্ষীরা সদর কাজ করা ১৭টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময়, বক্তারা বলেন, করোনা সচেতনতায় তরুণদের জাগরণ দরকার। কাজ করতে গেলে অনেক সমস্যা আসবে তাই বলে পিছিয়ে গেলে হবে না। কাজ কে জয় করতে হবে। শহরের নিম্ন ও মধ্যবৃত্তদের সচেতনতাসহ তাদের পাশে তরুণদেরই আগে এগিয়ে আসতে হবে। যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। সমাজের সমস্যা গুলো খুঁজে বের করে তার সমাধান তরুণদেরই করতে হবে।

স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা তাদের বক্তব্যে বলেন, ফ্রন্ট লাইনের করোনা যোদ্ধা হিসেবে আমাদের ভ্যাকসিনের ব্যবস্থা করা হোক। আমরা ঝুঁকি নিয়ে কাজ করি অথচ আমাদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে না। আমরা একত্রিত হয়ে তৃণমূল থেকে কাজ করতে হবে। সবাইকে বেশি বেশি সচেতন করতে হবে। আমরা নিজেরা, নিজেদের পরিবার ও আশাপাশে সকলকে সচেতন করতে হবে। আমরাই পারি করোনা সচেতনতাই মূল ভূমিকা রাখতে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews