1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 12, 2022, 12:35 pm
Title :
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন এস পি কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল মার্কেটার হিসাবে নিজের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী সাতক্ষীরা পৌরসভায় নগর দরিদ্র সুরক্ষা ফোরমের আলোচনা সভা কালিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপ কর্মসূচি লিডার্স এর উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কলারোয়ায় সমাজসেবা অফিসারের কার্যালয়ে প্রতিবন্ধী ভাতার আবেদনপত্র সংগ্রহ কার্যক্রম শুরু শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাতক্ষীরা-ভোমরা সড়কে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

সাতক্ষীরায় ছাত্রলীগের আয়োজনে কোভিড-১৯ এর ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড প্রদান ক্যাম্প

  • আপডেট সময় Wednesday, August 4, 2021
দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত গণটিকা প্রদান কর্মসূচি বাস্তবায়নে সকল ইউনিয়ন ভিত্তিক টিকাদান কে ” জনগণের পাশে দাড়াতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের টিম মহামারীকালীন জাতির এই ক্রান্তিলগ্নে সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশের জনগণ বিনামূল্যে কোভিড – ১৯ টিকা গ্রহণ করছে ।
ইতিমধ্যো টিকা কার্যক্রম রাজধানী থেকে শুরু হয়ে বিভাগ , জেলা ও উপজেলা পর্যায়ে পরিচালিত হচ্ছে এবং প্রায় অর্ধ কোটি মানুষ দুই ডোজ টিকা গ্রহণ করেছেন । সবাইকে টিকার আওতায় আনতে ধারাবাহিকভাবে বয়সসীমা কমিয়ে ২৫ বছর করা হয়েছে এবং আগষ্টের প্রথম সপ্তাহে ১৮ বছর করার ঘষোনা দেয়া হয়েছে ।
সম্প্রতি সকল বিভাগীয় ও জেলা শহর এবং মহানগরের পাশাপাশি ইউনিয়ন পর্যায় পর্যন্ত আগষ্ট মাসের প্রথম সপ্তাহ থেকে গণটিকা কার্যক্রম শুরুর নির্দেশনা দিয়েছেন জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী । সরকার আগষ্টের দ্বিতীয় সপ্তাহে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা করেছে ।
দেশের আপামর জনসাধারণ স্বাস্থ্যবিধি মেনে ও সুশৃঙ্খলভাবে করোনা প্রতিরোধে টিকা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ , সাতক্ষীরা জেলা শাখার নেতা – কর্মীরা সাংগঠনিক ইউনিট , উপজেলা, পেীৱসভা, কলেজ, ইউনিয়ন ভিত্তিক বিভিন্ন টিমে বিভক্ত হয়ে প্রতিটি টিকাদান কেন্দ্রে সরকারি কাজে নিয়োজিত ব্যক্তিবর্গের সহযোগীতায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে ।
এ লক্ষ্যে সকল সাংগঠনিক উপজেলা, পৌরসভা, কলেজ , ইউনিয়ন কমিটিকে তাদের আওতাধীন সকল উপজেলা ও ইউনিয়নে টিকাদান কেন্দ্র ভিত্তিক পৃথক স্বেচ্ছাসেবক টিমকাজ করছে।
তারই ধারাবাহিকতায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান ও বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেনের নির্দেশনায় ৪ আগস্ট, বুধবার থেকে সাতক্ষীরা সদর উপজেলার সকল নাগরিক এর কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড দেওয়া হচ্ছে।
সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর বাজারে প্রথম ফ্রি রেজিষ্ট্রেশন ও কার্ড বিতরণ করা হয়। কার্যক্রমটি সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী পরিচালনা করছে।
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেনের বলেন সাতক্ষীরা জেলার প্রতিটি পৌরসভা ওইউনিয়নে  কোভিড-১৯ (করোনা ভাইরাস)  এর  ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড প্রদান ক্যাম্প। চালু হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews