1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
November 27, 2021, 9:30 am
Title :
সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও মিছিল পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে প্রথম দিনে বাংলাদেশের ৪ উইকেটে ২৫৩ রান সংগ্রহ কলারোয়ায় ১০ নং কুশোডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা কলারোয়ায় কিশোর-কিশোরী ক্লাব ম্যানেজমেন্ট কমিটির সভা অনুষ্ঠিত কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন- আলহাজ্ব নজরুল ইসলাম সাতক্ষীরায় ৫ দফা দাবিতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির গণঅবস্থান অনুষ্ঠিত বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ সাতক্ষীরার আয়োজনে বঙ্গবন্ধু আবৃত্তি উৎসব-২০২১ অনুষ্ঠিত সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে দুর্ধষ চুরি বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি ঝাউডাঙ্গা ইউনিয়ন কমিটি গঠন

সাতক্ষীরায় ফার্মেসির লাইসেন্স দিয়ে প্যাথলোজির রিপোর্ট দিয়ে প্রতারণা!

  • আপডেট সময় Thursday, April 22, 2021

স্টাফ রিপোর্টার : ফার্মেসির লাইসেন্স নিয়ে প্যাথলোজির সকল পরীক্ষা নিরিক্ষার রিপোর্ট দিয়ে প্রতারণা চালিয়ে যাচ্ছে মৌসী ফাম্মেসি নামের একটি প্রতিষ্ঠান। আবার নিজস্ব প্যাডে দিচ্ছেন পরীক্ষার রিপোর্টও। সাতক্ষীরা শহরের চালতেতলা এলাকায় মৌসী ফার্মেসিতে এধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছেন দীর্ঘদিন। এতে এলাকার মানুষ আর্থিক ক্ষতিগ্রস্থ হওয়ার পাশাপাশি স্বাস্থ্য সেবা নিতে গিয়ে প্রতারিত হচ্ছেন।

সম্প্রতি রাবেয়া খাতুন নামের একজন মহিলার আরবিএস(ডায়াবেটিস) টেস্ট রিপোর্ট দিয়েছেন ১০.৮১। রিপোর্ট নিয়ে সন্দেহ হলে তিনি ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে গিয়ে পুনরায় টেস্ট করালে রিপোর্ট আসে ৩১.০৮ আসে। এছাড়াও একাধিক ভুক্তভোগীরা এধরনের অভিযোগ করে যাচ্ছেন।

তবে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী কোন ধরনের টেস্ট করাতো হলে অবশ্যই লাইসেন্সকৃত প্যাথলোজি থেকে করাতে হবে। কিন্তু মৌসী ফার্মেসির রয়েছে শুধু মাত্র ফার্মেসির লাইসেন্স। তিনি শুধু মাত্র ফার্মেসির লাইসেন্স দিয়েই দিনের পর দিন নিজস্ব প্যাডে মানুষের বিভিন্ন ধরনের রিপোর্ট দিয়ে মানুষকে হয়রানি করে যাচ্ছেন।

এছাড়া তিনি প্যাথলোজিস্ট না হয়েও নিজেকে ল্যাব ইনচার্জ পরিচয় দিয়ে নিজেই রিপোর্ট প্রস্তুত করে নিজেই স্বাক্ষর করে রিপোর্ট প্রদান করেন।

সাতক্ষীরা জেলা ক্লিনিক ডায়াগনস্টিক অনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল বলেন, কোন রিপোর্ট দিতে তাকে অবশ্যই ডায়াগনস্টিক সেন্টার পরিচালনার জন্য যে সকল লাইসেন্স প্রয়োজন তা সব কিছু থাকতে হবে। তা না হলে অবশ্যই আইন বিরোধী হবে।

এবিষয়ে সাতক্ষীরা সিভিল সার্জন ডা: হুসাইন শাফায়েত বলেন, এটা সম্পূর্ণ আইন বিরোধী।

এবিষয়ে ফার্সেমির পরিচালক জাহাঙ্গীর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ভুল করেছি। আর এধরনের কাজ করবো না।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews