1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2022, 4:15 pm
Title :
স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা শাখার বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত দেবীশহর কো-অপারেটিভ সোসাইটির ৬৫ তম বার্ষিক সভা দেবহাটায় সম্পত্তির লোভে গর্ভধারিনী মাকে ভিটেছাড়া করতে মরিয়া ৫ ছেলে! অদম্য ইচ্ছা শক্তিতে কলারোয়ার মেয়ে আসমা আক্তার মিতা হলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা সদর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২২ আনুষ্ঠানিক উদ্বোধন খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কালিগঞ্জে দু’সন্তানের জননীকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে খুঁজে বের করল র‌্যাব সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে পালিত করারোয়ায় ভ্রাম্যমান আদালতে দুই হোটেল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা

সাতক্ষীরায় ফ্লিমস্টাইলে ঘুম থেকে ডেকে ঘরে ঢুকে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেত্রীসহ আহত-২

  • আপডেট সময় Friday, May 21, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় প্লিমস্টাইলে ঘুম থেকে ডেকে ঘরে ঢুকে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরার শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় ওই ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় আহত হয়েছে চালতেতলা বাগানবাড়ি এলাকার মৃত আমের আলী সরদারের ছেলে ইবাদুল ইসলাম ও স্ত্রী চালতেতলা আঞ্চলিক যুব মহিলালীগের সভাপতি চায়না খাতুন।

এব্যাপারে আহত ইবাদুল ইসলাম বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকালে বাড়ির বাচ্চারা খেলাধূলা কে কেন্দ্র করে চালতেতলা বাগান বাড়ির লিটনের বাড়ির ভাড়াটিয়া সাইদুল ইসলামের সাথে বাকবিতন্ডা হয়। রাত সাড়ে ১০টার দিকে সাইদুল ইসলামসহ ২/৩ জন ভাড়াটিয়া সন্ত্রাসী মটরসাইকেল নিয়ে যুবলীগ নেত্রী চায়না খাতুনের বাড়িতে এসে দরজায় ধাক্কা দিয়ে চায়না খাতুন কে দরজা খুলতে বলা হয়।

এসময় চায়না খাতুন ঘরের দরজা খুলে দিলে সন্ত্রাসীরা লোহার রড ও লাঠিসোঠা নিয়ে ঘরে ঢুকে পড়ে এবং বুঝে উঠার আগেই চায়না ও তার স্বামীকে এলোপাতাড়ি মারপিট শুরু করে দেয় সন্ত্রাসী বাহিনী। এক পর্যায়ে সন্ত্রাসীদের হাত থেকে রেহায় পেতে চায়না খাতুন ৯৯৯ নম্বরে পুলিশের কাছে ফোন দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী সাইদুল ইসলাম চায়না খাতুন কে বেধড় মারপিট করে তার হাত থেকে মোবাইল কেড়ে নেয়। ৯৯৯ এ ফোন করলে পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এসে তাদের কে উদ্ধার করে।

এরই মধ্যে সন্ত্রাসীরা যুবলীগ নেত্রী চায়না খাতুনের ঘরের সোকেজের ড্রইয়ার ভেঙে নগদ ৮৫ হাজার টাকা ও চায়না খাতুনের গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে যায় এবং ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে।

সন্ত্রাসী হামলায় চায়না খাতুন ও তার স্বামী ইবাদুল গুরুত্বর আহত হয়। রাতে পুলিশ এসে আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews