সাতক্ষীরায় বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের মুলহোতা ছাত্রলীগ নেতা সাদিক–প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় বিকাশ এজেন্টের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের মুল হোতা (মাস্টারমাইন্ড) জেলা ছাত্রলীগ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান। ছিনতাইয়ের পর ২২ লাখ টাকা তার হাতে তুলে দেয় দীপ ও সাইফুল।  তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। রোববার সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন। তিনি বলেন টাকা ছিনতাই ঘটনার সাথে জড়িত মোট ৯ জনের ৭ জনকে আটক করা হয়েছে।

এরই মধ্যে দুই আসামি সাইফুল ইসলাম ও মামুনুর রহমান দ্বীপ গত ২৯ নভেম্বর রাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। অস্ত্রসহ আটক দু’জন আসামি আজিজুর রহমান ওরফে সামী হাসান ওরফে সোহানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে বলে উল্লেখ করেন তিনি।

জেলা পুলিশের সংবাদ সম্মেলন কক্ষে পুলিশ সুপার বলেন গত ৩১ অক্টোবর কালিগঞ্জ উপজেলার পাওখালি থেকে বিকাশের দুই এজেন্টকে গুলি করে মোটর সাইকেল থেকে নামিয়ে ২৬ লাখ টাকা ছিনতাই করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সাইফুল ও দ্বীপকে প্রথমে গ্রেফতার করা হলে তারা নিজেদের অপরাধ স্বীকার করে জানায় এই ছিনতাইয়ের মুল হোতা (মাস্টারমাইন্ড) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান। পরে তাদের কাছ থেকে তিনটি অস্ত্র, গুলি, দুটি মোটর সাইকেল, সুইচযুক্ত চাকু এবং নগদ টাকা জব্দ করা হয়।

পুলিশ সুপার জানান সাইফুল ও দ্বীপ বন্দুকযুদ্ধে নিহত হলেও সৈয়দ সাদিকুর রহমান পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত কয়েকজনকে পুলিশ এখনও জিজ্ঞাসাবাদ করছে জানিয়ে তাদেরকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

প্রেস ব্রিফিংকালে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামিরুল ইসলাম, সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালা্হউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার মোঃজিয়াউর রহমান, সহকারী পুলিশ সুপার তালা সার্কেল মোঃ হুমায়ুন

কবির, দেবহাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো:ইয়াছিন আলী, জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার সফিকুল ইসলাম, জেলা কট্রোল অপরাশেন ইনচার্জ আজম খান, বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান, ডিবির ইনচার্জ মহিদুল ইসলাম সহ সাতক্ষীরা প্রেসক্লাবের সন্মানিত সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

পোষ্টটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *