1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 3, 2021, 10:04 pm
Title :
কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় আর্থিকদন্ড বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা দেবহাটার অস্ত্রধারী ভুমিদস্যু ইসমাইল বাহিনীর দৌড়ঝাঁপ শুরু : গ্রেপ্তারের দাবী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই বাংলাদেশের উন্নতি-প্রধানমন্ত্রী খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অব্যাহত অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ঔষধও সরবরাহ করবে সাতক্ষীরা জেলা বিএনপি কলারোয়ায় শিক্ষক আব্দুল অহাব’র মৃত্যুতে মাধ্যমিক শিক্ষক সমিতির শোক জ্ঞাপন সাতক্ষীরা জেলা আ.লীগের শহরে বসবাসরত নেতৃবৃন্দের নিয়ে ৪ আগস্ট বিকালে জরুরি সভা ‘করোনায়’ কর্মহীন-অসহায় মানুষের মাঝে কলারোয়া পৌরসভার নগদ অর্থ সহায়তা প্রদান শ্যামনগরে ইউনিয়ন পর্যায়ে ভ্যাকসিন প্রদান বিষয়ে মতবিনিময় সভা

সাতক্ষীরায় মোটর সাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই স্বর্ণ কারিগর নিহত, আহত এক

  • আপডেট সময় Wednesday, December 16, 2020

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ঋশিল্পী এলাকায় মোটর সাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই স্বর্ণের কারিগর নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় মারাত্বক আহত হয়েছেন আরও এক স্বর্ণ কারিগর।

নিহত হয়েছেন তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের সুজনশাহ গ্রামের নিরজ্ঞন মল্লিকের ছেলে স্বর্ণ কারিগর তাপস মল্লিক (২৪) ও পাইকগাছা থানার রাড়ুলী কাটিপাড়া গ্রামের সূর্য দেবনাথের ছেলে মিলন দেবনাথ (২৩)। আহত হয়েছেন উৎপল সেনের ছেলে সুব্রত সেন।

স্থানীয়রা জানান, তিনজন একত্রে একটি নতুন মডেলের এপাচি মোটর সাইকেলযোগে সাতক্ষীরা থেকে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন। তারা সাতক্ষীরা শহরের অর্পন জুয়েলার্সের স্বর্ণের কারিগর হিসেবে কাজ করেন। অন্যদিকে বিপরীত দিক পাটকেলঘাটা থেকে সাতক্ষীরার দিকে ফিরছিলেন একটি পিকআপ। ঋশিল্পী এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাপস মল্লিক ও মিলন দেবনাথ নিহত হয়। আহতকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল পরে খুলনা মেডিকেলে নেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক পিকআপটিকে আটক করা সম্ভব হয়নি। আহতকে খুলনা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জেনেছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews