1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2022, 12:09 am
Title :
দুর্গা উৎসবকে ঘিরে যদি কোন মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে : জগলুল হায়দার এমপি কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

সাতক্ষীরায় শীতের রাতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি’র কম্বল বিতরণ

  • আপডেট সময় Monday, January 31, 2022

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় তীব্র শীত পড়েছে। শীতে কাবু ছিন্নমূল মানুষজন। কয়েকদিনের প্রচন্ড শীতে ছিন্নমূল মানুষের যখন জবুথবু অবস্থা ঠিক সেই সময়ে সাতক্ষীরা সদরের বিভিন্ন এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দুস্থ, অসহায়, বৃদ্ধা, প্রতিবন্ধী, এতিম, ছিন্নমূল ও শীতার্তদের মাঝে
কম্বল বিতরণ করেছেন গণমানুষের প্রিয় নেতা সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে গায়ে গরম কাপড় পরিয়ে দিলেন বারবার নির্বাচিত জননন্দিত নেতা জনগণের বন্ধু বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি। প্রকৃত দুস্থ ও ছিন্নমূল মানুষগুলো যেন শীতবস্ত্র পান সেজন্যই রাতে ঘুরে ঘুরে এগুলো বিতরণ করেন তিনি।

সদরের লাবসা চম্পা মায়ের দরগা, মুনজিতপুর, কদমতলাসহ পথে-ঘাটে ঘুমন্ত বা শীতে কাঁপা বৃদ্ধ-বৃদ্ধাসহ সব বয়সীদের গায়ে গরম কাপড় পরিয়ে দেন তিনি।
শীতের রাতে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির গরম কাপড়ের পরশ পেয়ে খুশি হন
অসহায়রা। কেউ কেউ তার জন্য তাৎক্ষণিক দোয়াও করেন।

কম্বল বিতরণকালে এমপি রবি বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিন্তা করে একটি মানুষও যেন এই শীতে কষ্ট না পায় সে জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে। সন্ধ্যা থেকে শুরু হয়ে এ কম্বল বিতরণ চলে মধ্যরাত পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews