1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 9:20 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় সেরা করদাতাদের সম্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান

  • আপডেট সময় Wednesday, November 24, 2021

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরা জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ৭ জন সম্মানিত করদাতাকে জাতীয় রাজস্ব বোর্ডের খুলনা কর অঞ্চলের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সাতক্ষীরা কার্যালয়ে বেলা ১১ টায় উপ- কর কমিশনারের কার্যালয়ে কর অঞ্চল-খুলনা’র আয়োজনে উপ কর কমিশনার এস. এম. গাউস- ই-নাজ এর সভাপতিত্বে সংশ্লিষ্ট কার্যালয়ে এই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এবছরে সাতক্ষীরা জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতা হিসাবে পুরস্কার পেয়েছেন মোঃ আব্দুর রশিদ ও মোঃ নজরুল ইসলাম।

সাতক্ষীরা জেলার সর্বোচ্চ কর প্রদানকারী তিন জন করদাতা হলেন মোঃ আবু হাসান, মোঃ আব্দুস সবুর ও সুকুমার দাশ বাচ্চু। এছাড়া তরুণ সর্বোচ্চ করদাতা হিসাবে মোঃ শাহিনুর রহমান এবং মহিলা সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে আরতী ঘোষ সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত করদাতাগণ সম্মাননা পেয়ে আনন্দ, উচ্ছ্বাস প্রকাশ করে বক্তব্য রাখেন। সম্মানিত করদাতাগণের পাশাপাশি এ অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা ট্যাক্সেস বারের সভাপতি শেখ রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর বাবু এবং গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠানের সভাপতি এস. এম. গাউস-ই-নাজ বক্তৃতায় বলেন- উন্নত দেশ হিসেবে মাথা তুলে দাঁড়াতে হলে অভ্যন্তরীণ সম্পদ ব্যবহারের কোনো বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প বাস্তবায়নে তিনি দেশের সকল নাগরিককে স্বতঃস্ফূর্তভাবে কর প্রদানে এগিয়ে আসার আহবান জানান।

তিনি বলেন জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জাতীয় রাজস্ব বোর্ড নিরলস পরিশ্রম করে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের এ সময়ে জাতির পিতার নিজ হাতে গড়া প্রতিষ্ঠান জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষে সম্মানিত করদাতাগণের নিকট সম্মাননা হস্তান্তর করতে পেরে তিনি আনন্দিত।

সম্মাননা প্রদান অনুষ্ঠানের বক্তৃতায় পুরস্কারপ্রাপ্ত করদাতাগণ দেশের উন্নয়নে তাদের এই অবদানের স্বীকৃতির জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জাতীয় রাজস্ব বোর্ডকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews