1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 31, 2021, 9:49 am
Title :
লকডাউন বাড়তে পারে সাতক্ষীরা নিম্নঞ্চাল প্লাবিত; মাছসহ ক্ষতি শত কোটি টাকার কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অমিত ঘোষ আটক তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করল দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ অব্যহত সালেহা ইসলাম শান্তি’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা জ্বালানি সহযোগিতা জোরদারে কাজ করছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র আশ্রয়ণের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কলারোয়ায় সেবা’ সংগঠনকে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান সাতক্ষীরায় আজিজা মান্নান ফাউন্ডেশনের সৌজন্যে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সাতক্ষীরায় স্মরণসভা : নুরুল ইসলাম মিডিয়া জগতকে নতুনভাবে সাজিয়েছিলেন

  • আপডেট সময় Tuesday, July 13, 2021

শেখ আরিফুল ইসলাম আশা : বহু শিল্পশ্রষ্টা, বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম মিডিয়া জগতকেও নতুনভাবে সাজিয়েছিলেন। তিনি দৈনিক যুগান্তর ও যমুনা টিভি প্রকাশ করে জনগনের আরও কাছাকাছি চলে আসেন। তার মধ্যে ছিল শিল্প উন্নয়নের স্বপ্ন এবং দেশকে শিল্প সমৃদ্ধ করে তোলা। তার জীবদ্দশায় বাংলাদেশের শিল্পজগত এবং মিডিয়া পরিমন্ডলে যে অবদান তিনি রেখে গেছেন তা স্মরনীয় হয়ে থাকবে।

মঙ্গলবার দৈনিক যুগান্তর ও যমুনা টিভি সহ যমুনা শিল্প গ্রুপের সত্ত্বাধিকারী সফল শিল্পশ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম স্মরনে এক আলোচনা সভায় একথা বলেন বক্তারা। তারা আরও বলেন, তিনি তার কর্মজীবনে যেসব সফল শিল্প রেখে গেছেন তা বাংলাদেশের বহু মানুষের সামাজিক ও অর্থনৈতিক চাকা ঘুরিয়ে দিয়েছে। তার অবদান শিল্পকারখানা এবং মিডিয়া জগতে স্মরনীয় হয়ে থাকবে।

তিনি লক্ষ পরিবারের মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে গেছেন। একজন মানবদরদী ব্যক্তি হিসাবেও তিনি কাজ করেছেন। তার শূন্যতা কোনভাবেই পূরন করার নয় উল্লেখ করে আলোচকরা আরও বলেন, তার সকল শিল্পকর্মের উত্তরোত্তর উন্নতির মধ্যে তিনি চিরদিন বেচে থাকবেন।

মঙ্গলবার সকালে সাতক্ষীরার স্বজন সমাবেশ এর আহবায়ক বিশিষ্ট সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমনের সভাপতিত্বে স্থানীয় দৈনিক কালের চিত্র মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই স্মরণসভা। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালেরচিত্র সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ।

এসময় আরও বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পত্রদূতের সম্পাদক মন্ডলীর সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের আহবায়ক মোঃ আবুল কাশেম ও সদস্য সচিব আমিনা বিলকিস ময়না, দীপ্ত টিভির রঘুনাথ খাঁ, সাতক্ষীরা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও মোহনা টিভির আব্দুল জলিল, ডিবিসি টিভির এম জিল্লুর রহমান, দৈনিক পত্রদূতের আব্দুস সামাদ, দৈনিক তথ্যের রফিকুল ইসলাম শাওন, দৈনিক কালের চিত্রের আশরাফুল ইসলাম খোকন, চ্যানেল নাইনের কৃষ্ণমোহন ব্যানার্জী, মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সম্পাদক রবিউল ইসলাম ও দৈনিক যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরী। পরে মরহুম রবিউল ইসলামের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। এই দোয়া পরিচালনা করেন মওলানা রেজাউল ইসলাম।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews