1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 1, 2021, 7:34 pm
Title :
সাতক্ষীরার কুলিয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের উপরে নৌকার সমর্থদের হামলা; আহত- ২ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ডালিমের মনোনয়ন বাতিলের দাবিতে সাতক্ষীরায় খাজরা ইউনয়ন বাসির মানববন্ধন সাতক্ষীরা ডি.বি ইউনাইটেড হাইস্কুলে উর্দ্ধমুখী সম্প্রসারণকৃত ৪তলা নব-নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ খুলনায় আনসার ও ভিডিপি বাহিনীর উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে পতাকা র‌্যালী খুলনায় বিশ্ব এইডস দিবস পালিত কলারোয়ায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা শহরের খুলনা রোড মোড়ে লেক ভিউ ক্যাফে এন্ড বেকারী’র তৃতীয় আউটলেট উদ্বোধন জাতিসংঘ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিয়ে যাবে-মিয়া সেপ্পো জাতীয় অধ্যাপক ও বাংলা একাডেমির সভাপতি রফিকুল ইসলাম (৮৭) আর নেই

সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরো ৪৪ জনের করোনা শনাক্ত, ৪ জনের মৃত্যু

  • আপডেট সময় Sunday, June 13, 2021

সাতক্ষীরায় আরো ৪৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৯৩ জনের নমুনা পরীক্ষা করে উক্ত ৪৪ জনের পজিটিভ রেজাল্ট পাওয়া যায়। শনাক্তের হার ৪৭ দশমিক ৪১ শতাংশ।

এদিকে সর্বশেষ ২৪ ঘন্টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪ জনের মৃত্যু হয়েছে। মৃতদের দুইজনের করোনা পজিটিভ এবং দুইজনের করোনা উপসর্গ ছিলো।

মৃত্যুবরণকারীরা হলেন- সাতক্ষীরা সদরের ফিংড়ি ইউনিয়নের মৃত নারালীর ছেলে নজরুল ইসলাম (৭০), আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের মৃত গফ্ফার গাজীর ছেলে মুক্তার আলী (৬৫), সাতক্ষীরা সদরের ধুলিহর ইউনিয়নের ভাঁলুকা চাঁদপুর গ্রামের আব্দুর রহিম (৮৫) ও যশোর সাগরদাড়ি গ্রামের জনাব আলির ছেলে ইসমাল হোসেন (৪৫) ।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ফোকাল পার্সন ডা: মানষ কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সদরের ফিংড়ি ইউনিয়নের মৃত নারালীর ছেলে নজরুল ও আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের মৃত গফ্ফার গাজীর ছেলে মুক্তার আলীর মৃত্যু হয়েছে। তাদের নমুন সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে সাতক্ষীরা সদর হাসপতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: ফয়সাল আহমেদ বলেন, সাতক্ষীরা সদরের ইউনিয়নের ভাঁলুকা চাঁদপুর গ্রামের আব্দুর রহিম ও যশোর সাগরদাড়ি গ্রামের জনাব আলির ছেলে ইসমাল হোসেনের করোনা পজেটিভ অবস্থায় মৃত্যুবরণ করেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এদিকে সাতক্ষীরায় বর্তমানে ৬৯৬ জন করোনা পজিটিভ রোগী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাতক্ষীরা সদর হাসপাতাল, বিভিন্ন বেসরকারী হাসপাতাল, ক্লিনিক ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews