1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 7:22 pm
Title :
সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই! করোনা টিকা কমিউনিটি ক্লিনিকে দিন : নাজমুল হক

সাতক্ষীরা জজকোট ও ম্যাজিঃকোট চলাচলের রাস্তা উন্মুক্তের দাবীতে নাগরিক সমাজের মানববন্ধন

  • আপডেট সময় Tuesday, March 2, 2021

আলতাফ হোসেন বাবু : সাতক্ষীরা জজ কোট থেকে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোটে যাতযাত ও চলাচলের জন্য ডিসি প্রাচির ভেঙ্গে পথ উন্মুক্তের দাবীতে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটি ও জেলা আইনজীবী সমিতির যৌথ উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২রা মার্চ -২০২১ মঙ্গলবার সকাল ১০ টায় কালিগঞ্জ-যশোর মহাসড়কে ডিসি গেটের সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এম শাহ আলম। বক্তব্য রাখেন সাতক্ষীরা নাগরিক কমিটির আহবায়ক অধ্যক্ষ আনিছুর রহিম, সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, যুগ্ন-আহবায়ক অধ্যাপক আব্দুল হামিদ ও এড. আযাদ হোসেন বেলাল, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আল মাহমুদ পলাশ, প্রেসক্লাব সহ-সভাপতি অধ্যক্ষ আশেক এলাহী,

জেলা জাসদ সভাপতি ওবায়দুস সুলতান বাবলু, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এড. ওসমান গনি, জেলা গণফোরাম সম্পাদক আলী নূর খান বাবুল, মানবাধিকার সংগঠক মাধব দত্ত, জে এস ডি’র জেলা সাধারণ সম্পাদক সুধাংস সরকার, জেলা পরিষদ সদস্য এড. শাহনাজ পারভিন মিলি, উদীচি শিল্পী গোষ্ঠির সভাপতি আবু বক্কর সিদ্দিক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সদর উপজেলা আহবায়ক আসাদুজ্জামান লাবলু, অতিঃ পিপি এড. ওকালত হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এড. সাইদুজ্জামান জিকো, যুব আইনজীবী সমিতির আহবায়ক এড. তামিম হোসেন সোহাগ, সাহেদুজ্জামান শাহেদ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সেক্রেটারী এড. তোজাস্মেল হোসেন তোজাম।
সমাবেশে আজকের এক দিনের জন্য কলম বিরতী এবং আগামী ১৭ মার্চের মধ্যে পাচিল অপসারিত করে চলাচল পথ উন্মুক্ত না করলে আদালত বর্জন ও ২২ মার্চ সাতক্ষীরা বাসীকে সঙ্গে নিয়ে প্রাচির অপসারণ করে যাতায়াতের রাস্তা উন্মুক্ত করার কর্মসূচি ঘোষণা করা হয়।

মানববন্ধনে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিচার প্রার্থীরা, আইনজীবী ও আইনজীবী সহকারীরা, স্থানীয় জনগণ ও পথচারী সর্বস্তরের জনগণ অংশগ্রহন করে। সমাবেশে সাতক্ষীরা নাগরিক সমাজ ও আইনজীবীদের মানববন্ধনে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের একাত্বতা ঘোষণা করে।

গণসমাবেশে বক্তরা বলেন কথা দিয়ে কেহ কথা রাখলো না । হতাশ সাতক্ষীরা আইনজীবী সমাজ ।
আজ কলম বিরতী ১৭ মার্চের মধ্যে পাচিল সরায়ে রাস্তা চাই । ব্যর্থতায় ২২ মার্চের পর আইনজীবীরা একনেকে পাশ করা ম্যাপ অনুযায়ী রাস্তা আইনজীবীরা করবে । সাতক্ষীরা জেলার ২২ লক্ষ মানুষের প্রানের দাবী সাতক্ষীরা জজকোর্ট থেকে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্টেট কোর্টের মধ্যকার পাচিল ভেঙে রাস্তা করার জোর দাবী জানান ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews