1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 10:11 pm
Title :
ইউরোপ যাত্রায় সাতক্ষীরার বিষমুক্ত আম হিমসাগর কলারোয়ায় অভ্যন্তরীন বোরো ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী

সাতক্ষীরা জেলায় করোনা মোকাবেলায় মাস্ক দিলেন ডা. কাজল কর্মকার

  • আপডেট সময় Thursday, June 24, 2021

করোনার দুর্যোগময় পরিস্থিতিতে সাতক্ষীরার কৃতি সন্তান স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) -এর কেন্দ্রীয় নেতা, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) -এর কেন্দ্রীয় নেতা, বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডাক্তার কাজল কুমার কর্মকার সাতক্ষীরা জেলা আওয়মী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডাক্তার সুব্রত ঘোষ -এর কাছে সাতক্ষীরার বিভিন্ন স্থানে আপামর জনসাধারণের মাঝে বিতরনের জন্য সার্জিক্যাল মাস্ক হস্তান্তর করেন।

ডাক্তার কাজল কর্মকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুযোগ্য বলিষ্ঠ নেতৃত্বে করোনা মোকাবেলায় বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল। বাংলাদেশের স্বাস্থ্য সেক্টরের প্রতিটি সদস্য যে যার অবস্থান থেকে করোনা মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে সর্বোচ্চ কাজ করে যাচ্ছেন। এর পাশাপাশি সামাজিক দায়বদ্ধতায় যার যার অবস্থান থেকে সামর্থ্য মতো এগিয়ে এলেই সমন্বিতভাবে করোনা মোকাবেলা সম্ভব।

ডাক্তার সুব্রত ঘোষ বলেন, ডাক্তার কাজল কর্মকারের মতো দেশ-বিদেশে ছড়িয়ে থাকা সাতক্ষীরার কৃতি সন্তানরা নিজ থেকে এগিয়ে এলে আমরা সমন্বিতভাবে করোনার বিরুদ্ধে জয়ী হয়ে সাতক্ষীরাবাসীকে তথা বাংলাদেশকে নিরাপদ রাখতে পারব। আসুন স্বাস্থ্যবিধি মেনে চলি, নিজেকে ও পরিবারকে নিরাপদ রাখি এবং জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে করোনামুক্ত বাংলাদেশ বিনির্মানে নিজেকে নিয়োজিত করি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews