1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:43 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির সভায় জলাবদ্ধতা কবলিত মানুষকে রক্ষা করতে সংশ্লিষ্ঠদের এগিয়ে আসার আহবান

  • আপডেট সময় Thursday, August 19, 2021

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির এক সভা ১৯ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আহবায়ক মো. আনিসুর রহিম।

বক্তব্য রাখছেন সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক এড. শেখ আজাদ হোসেন বেলাল, যুগ্ম সদস্য সচিব আলী নুর খান বাবলু, প্রফেসর আব্দুল হামিদ, জাসদ নেতা ওবায়দুস সুলতান বাবলু, জেলা পরিষদ সদস্য এড. শাহানাজ পারভীন মিলি, উদীচীর সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, উন্নয়ন কর্মী আফজাল হোসেন, শ্রমিক নেতা রবিউল ইসলাম ও কাজী আকতারুজ্জামান মহব্বত, মুনতাসির বিল্লাহ, ভূমিহীন নেতা কওসার আলী, আব্দুস সাত্তার, আব্দুস সামাদ, এড. মুনির উদ্দিন, লুৎফর রহমান, অধ্যক্ষ মোবাচ্ছেরুল হক জ্যোতি প্রমুখ।

সভায় সাম্প্রতিক মৌসুমি বৃষ্টিপাতে সাতক্ষীরা জেলার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হওয়ার পর জেলা নাগরিক কমিটির পক্ষ থেকে শহর ও শহরতলীর বিভিন্ন এলাকা পরিদর্শন এবং এলাকার মানুষের সীমাহীন দুঃক্ষ কষ্টের বিষয় উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন সেপ্টেম্বর মাস পর্যন্ত এই বৃষ্টিপাত অব্যাহত থাকবে।

ইতোমধ্যে জেলা ও উপজেলা প্রশাসন এবং কোন কোন ইউনিয়ন পরিষদ ও পৌরসভার পক্ষ থেকে পানি নিস্কাশনের কিছু পদক্ষেপ নেওয়া হয়েছে। কিন্তু তা পর্যাপ্ত নয় বলে মনে করেন জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ পানি নিস্কাশনে কঠোর পদক্ষেপ নেওয়ার আহবান জানান।

সভায় সাতক্ষীরা শহর ও পাশ্ববর্তী এলাকার জলাবদ্ধতা সমস্যার স্থায়ী সমাধানে জেলা নাগরিক কমিটির ১৩ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবী জানানো হয় এবং জলাবদ্ধতা কবলিত মানুষকে রক্ষা করতে সংশ্লিষ্ঠদের এগিয়ে আসার আহবান জানানো হয়। সভায় সাতক্ষীরা জেলার উন্নয়নে জেলা নাগরিক কমিটির ২১ দফার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়াসহ সভায় বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়।(প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews