1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 16, 2021, 5:40 pm
Title :
অনলাইন সংবাদপোর্টাল নিবন্ধন একটি চলমান প্রক্রিয়া, হাইকোর্টের নির্দেশনা এক্ষেত্রে শৃঙ্খলা বিধানে সহায়ক-তথ্য ও সম্প্রচারমন্ত্রী আশাশুনির শ্রীউলায় বানভাসি মানুষের মাঝে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র খাদ্য সহায়তা বিতরণ খুলনা জেলায় করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন আট হাজার নয়শত ৮৫ জন আসক ও স্বদেশের প্যানেল আইনজীবীদের মতবিনিময় সভা কলারোয়ার দেয়াড়া ইউপি নির্বাচনে খোর্দ্দে নৌকা প্রতীকের বিশাল জনসভা টাটাক্রপকেয়ার কোম্পানীর পক্ষ থেকে কৃষক প্রশিক্ষণ দেবহাটায় শান্তি দিবস উপলক্ষে ১৫ দিনব্যাপি অনুষ্ঠানের উদ্বোধন পাটকেলঘাটায় নৌকা প্রতীকের বিভিন্ন স্থানে পথসভা অনুষ্ঠিত ৪ দফা দাবিতে সাতক্ষীরায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদের মানববন্ধন জিডিপিতে মৎস্যখাত বড় অবদান রাখছে -নারায়ণ চন্দ্র চন্দ

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির ভার্চুয়াল সভায় ইউনিয়ন পর্যায়ে গণটিকা কার্যক্রম সফল করার আহবান

  • আপডেট সময় Thursday, August 5, 2021

সাতক্ষীরা জেলায় ৭৮টি ইউনিয়ন পরিষদ ভবনে ও সাতক্ষীরা পৌরসভার ৯টি ওয়ার্ড এলাকায় শুরু হচ্ছে করোনার গণ টিকাদান কার্যক্রম। উক্ত কার্যক্রম সফল করার আহবান জানিয়েছে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটি। একই সাথে জনসাধারণকে স্বাস্থ্য বিধি মেনে ও মাস্ক ব্যবহারের আহবান জানানো হয়েছে। ৪ আগস্ট বুধবার রাতে সংগঠনের এক ভার্চুয়াল সভা থেকে এ আহবান জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির আহবায়ক মো. আনিসুর রহিম। বক্তব্য রাখছেন সদস্য সচিব এড. আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক এড. শেখ আজাদ হোসেন বেলাল, যুগ্ম সদস্য সচিব আলী নুর খান বাবলু, অধ্যক্ষ পবীত্র মোহন দাস, সাংবাদিক এম কামরুজ্জামান, জাসদ নেতা ওবায়দুস সুলতান বাবলু, জেলা পরিষদ সদস্য এড. শাহানাজ পারভীন মিলি, এনজিও কর্মী মাধব চন্দ্র দত্ত, উদীচীর সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, বাসদ নেতা নিত্যা নন্দ সরকার, উপাধ্যক্ষ তপন কুমার শীল, জেলা মহিলা পরিষদ সম্পাদক জোন্সা দত্ত, উন্নয়ন কর্মী আফজাল হোসেন, শ্রমিক নেতা কাজী আকতারুজ্জামান মহব্বত, মুনতাসির বিল্লাহ প্রমুখ।

সভায় সাম্প্রতিক মৌসুমি বৃষ্টিপাতে সাতক্ষীরা জেলার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হওয়ার বিষয় উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন সেপ্টেম্বর মাস পর্যন্ত এই বৃষ্টিপাত অব্যাহত থাকবে। ইতোমধ্যে জেলা ও উপজেলা প্রশাসন এবং কোন কোন ইউনিয়ন পরিষদ ও পৌরসভার পক্ষ থেকে পানি নিস্কাশনের কিছু পদক্ষেপ নেওয়া হয়েছে।

কিন্তু তা পর্যাপ্ত নয় বলে মনে করেন জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ পানি নিস্কাশনের সকল বাধা অপসারণে কঠোর পদক্ষেপ নেওয়ার আহবান জানান।

সভায় সাতক্ষীরা শহর ও পাশ্ববর্তী এলাকার জলাবদ্ধতা সমস্যার স্থায়ী সমাধানে জেলা নাগরিক কমিটির ১৩ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবী জানানো হয় এবং সাতক্ষীরা জেলার উন্নয়নে জেলা নাগরিক কমিটির ২১ দফার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়। সভায় বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়। প্রেসবিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews