1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
June 17, 2024, 7:56 am
Title :
খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করলেন সিটি মেয়র সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ ঈদে সড়কে শৃংখলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরার উন্নয়নে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার শ্যামনগরে অসহায় মানুষকে পূঁজি করে লিডার্সের মোহনের বিরুদ্ধে প্রকল্পের টাকা নয় ছয়ের অভিযোগ শিশুদের জন্য সুন্দর ও সহনশীল আচরণ বিষয়ে সুশীলনের অবহিতকরণ সভা সাতক্ষীরা কমিউনিটি গ্রুপের সেলিব্রেশন এবং বাৎসরিক ফটো কনটেস্টের পুরস্কার বিতরণ শ্যামনগরে ইকো-সিস্টেম ব্যবস্থপনা, জেন্ডার ন্যায্যতা ও জলবায়ু পরিবর্তনে গণ-শুনানী

সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ

  • আপডেট সময় Sunday, April 11, 2021

নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দেশের দরিদ্র জনসাধারণের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক, সাবান, হ্যান্ডওয়াস ও হ্যান্ড স্যানিটাইজার প্রাথমিক পর্যায়ে বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা জেলা পরিষদ চত্বরে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে ব্যাপক সতর্কতা অবলম্বন করে নিজেকে ও নিজের পরিবার এবং চারপাশের মানুষদের সুরক্ষিত রাখতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ও স্বাস্থ্য বিভাগের দেওয়া পরামর্শ মেনে চলতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার বিকল্প নেই। করোনা ভাইরাস প্রতিরোধে এবং সংক্রমণ রোধে সাতক্ষীরা জেলা পরিষদ দরিদ্র জনসাধারণকে সহযোগিতা দিতে পাশে থাকবে।

প্রাথমিকভাবে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে করোনার সংক্রমণ রোধে জেলা পরিষদের সদস্যদের মাধ্যমে স্ব-স্ব এলাকায় এ স্বাষÍ্য সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। জেলা পরিষদ জেলার উন্নয়নের পাশা পাশি আত্মমানবতার সেবায় দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে কাজ করছে। করোনা প্রতিরোধে পরবর্তীতে ব্যাপক পরিকল্পনা নিয়ে সাতক্ষীরা জেলা পরিষদ কাজ করবে।

এসময় তিনি করোনার সংক্রমণ রোধে সকলকে মাস্ক ব্যবহার ও সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার আহবান জানান এবং করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকলের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।’

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সাহিদ উদ্দীন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ অঅমিনুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য আলহাজ¦ মো. আল ফেরদাউস আলফা, মাহফুজা রুবি, মো. ওবায়দুর রহমান লাল্টু, মো. মতিয়ার রহমান, মো. মনিরুল ইসলাম, মীর জাকির হোসেন, আব্দুল হাকিম, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মহিউদ্দিন হাশেমী তপু, সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম, খলিলুর রহমান প্রমুখ।

এসময় সাতক্ষীরা জেলা পরিষদের অর্থায়ণে জেলা পরিষদের সদস্যদের মাধ্যমে বিতরণের লক্ষ্যে ১ লক্ষ মাস্ক ও ৪০ হাজার সাবান বিতরণ করা হয়। এসময় সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ও কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews