1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 9:11 pm
Title :
‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা পুলিশের সহায়তায় ফাহিমা ফিরলো লক্ষ্মীপুরে

  • আপডেট সময় Thursday, June 3, 2021

স্টাফ রিপোর্টার : গত ৩১ মে লক্ষ্মীপুর জেলার রামগতি থানার দেওয়া বার্তার ভিত্তিতে জানা যায় যে, ফাহিমা বেগম (২২), পিতা-মৃত সাইদুল হক, স্বামী-জাবের হােসেন পণ্ডিত, সাং-চর আলগী, থানা- রামগতি, জেলা-লক্ষীপুর থেকে একটি মেয়ে হারিয়ে গেছে। মেয়েটির সন্ধান থাকলে জানাতে বলা হয়।

ওই বার্তা প্রাপ্তির পর সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর দিক নির্দেশনা অনুযায়ী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সজিব খান এর তত্ত্বাবধানে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন এর নির্দেশে সাতক্ষীরা থানাধীন সদর পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক(নির্ত্র) মােঃ জাহাঙ্গীর হােসেন, এসআই(নিঃ) রবীন চন্দ্র মন্ডল সঙ্গীয় ফোর্স সহ একটি অভিযান পরিচালনা করে।

সাতক্ষীরা থানাধীন সদর পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মােঃ জাহাঙ্গীর হােসেন, এসআই (নিঃ) রবীন চন্দ্র মন্ডল সঙ্গীয় ফোর্স সহ পুরাতন সাতক্ষীরা নাথপাড়াস্থ মােঃ আবুল কালাম আজাদ (৩৭), এর বসত বাড়ীতে সরেজমিনে উপস্থিত হয়ে ভিকটিম কে জিজ্ঞাসাবাদ শুরু করে। তখন সে তার নাম ফাহিমা বেগম (২২) বলে জানায়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন জানান, ভিকটিম কে উদ্ধারের পর তাকে একাধিকবার তার ঠিকানা জিজ্ঞাসা করিলেও সে তার সঠিক নাম ঠিকানা বলিতে পারে নি।

তাকে দেখে এবং তার কথাবার্তা শুনে তাকে শারিরিকভাবে অসুস্থ ও কথাবার্তা এলামেলাে মনে হলে বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করে উক্ত আবুল কালাম এবং তাহার স্ত্রীকে সাথে নিয়ে ভিকটিমকে সাতক্ষীরা সদর হাসপাতাল নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করানাে হয়।

পরবর্তীতে ভিকটিম ফাহিমা বেগমকে থানায় এনে সাতক্ষীরা থানার সাধারন ডায়রী নং-৫১, তারিখ- ০১.০৬.২০২১ ইং মােতবেক নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর ইনচার্জ এসআই(নিঃ)/অপর্ণা বিশ্বাস এর তত্ত্বাবাধনে রেখে শারিরিক ও মানসিক সেবা প্রদান করা হয়।

পরবর্তীতে ভিকটিম ( ১ জুন) রাত্রে তার পূর্ণাঙ্গ নাম ঠিকানা ফাহিমা বেগম (২২), পিং-মৃত সাইদুল হক, স্বামী-জাবের হােসেন পণ্ডিত, সাং-চর আলগী, থানা- রামগতি, জেলা-লক্ষীপুর জানার পর রামগতি থানায বলে় জানালে।

থানার ডিউটি অফিসারের সাথে মােবাইলে যােগাযােগ করে উক্ত ভিকটিমের পরিবারের সদস্যদের সাথে যােগাযােগ করা হয় এবং তাদেরকে সাতক্ষীরা সদর থানায় এসে ভিকটিম ফাহিমা বেগমকে সনাক্ত পূর্বক পরবর্তী কার্যক্রম গ্রহন করার অনুরােধ করা হয়।

পরবর্তীতে আজ (৩ জুন) বৃহস্পতিবার ভিকটিম ফাইমার স্বামী মােঃ জাবের হােসেন পণ্ডিত (৫০), পিং- মৃত জোবল হক, সাং- চরআলগী, পানা-রামগাতি, জেলা-লক্ষীপুর এবং ভিকটিমের ভাই মােঃ আব্বাস (৩২), পিং-মৃত সাইদুল হক, সাং- চর আলগী, থানা-রামগতি, জেলা-লক্ষীপুরদ্বয় সাতক্ষীরা থানায় আসলে ভিকটিম ফাহিমা বেগম তাহার স্বামী ও ভাই ভাইকে চিনতে পারে।

ভিকটিম এর স্বামী মােঃ জাবের হােসেন পন্ডিত ভিকটিম এর ছবি ও জন্মসনদ প্রদান করিলে সেটি যাচাই-বাছই করে তাদের নিকট ভিকটিম ফাহিমাকে সাতক্ষীরা থানার সাধারন ডায়রী নং-১৪৫, তারিখঃ ০৩-০৬-২০২১ ইং মােতাবেক জিম্মায় প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews