1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 6, 2022, 1:44 pm
Title :
ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির দেখা হলো তবে কথা হলো না… আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী আশাশুনির কুল্যায় নৌকা বাইচ প্রতিযোগিতা বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা তালায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গা পূজা ইছামতিতে বাংলাদেশ-ভারত সীমারেখায় প্রতিমা বিসর্জন, দু’পাড়ে হাজার হাজার ভক্তের ভিড় কাঠমিস্ত্রী সাইফুল ইসলামের মৃত্যুতে সদর উপজেলা ফার্ণিচার ও রং শ্রমিক ইউনিয়নের শোক প্রকাশ সাতক্ষীরায় বিজিবি অধিনায়কের স্ত্রীকে বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল কাঠমিস্ত্রীর শারদীয় দুর্গাপূজা মন্ডপে সম্প্রীতি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে এসপি কাজী মনিরুজ্জামন

সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন নাজনীন আরা নাজু

  • আপডেট সময় Tuesday, January 25, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় নব-গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন বিদ্যালয়ের ১৯৮২ ব্যাচের শিক্ষার্থী ও রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র চেঞ্জ মেকার প্রেসিডেন্ট ডিস্ট্রিক ৩২৮১ নাজনীন আরা নাজু।

গত-ইং-২০/০১/২০২২ তারিখে যশোর শিক্ষা বোর্ড’র বিদ্যালয় পরিদর্শক ড. বিশ্বাস শাহীন আহমেদ স্বাক্ষরিত ২ বছর মেয়াদী সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় নব-গঠিত ম্যানেজিং কমিটি অনুমোদন দিয়েছে।

নব-গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি নাজনীন আরা নাজু সংশ্লিষ্টদেরকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, আমি এই বিদ্যালয়ের ১৯৮২ ব্যাচের শিক্ষার্র্থী ছিলাম এবং আমার পিতা মরহুম মীর ইশরাক আলী ইসু মিয়া ছিলেন এই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা। একই সাথে নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের নাম করণও করেছিলেন আমার পিতা।

আমার অনেক অতীত জড়িয়ে আছে এই বিদ্যালয়ে। আমি এই বিদ্যালয়কে খুবই ভালবাসি। যেকারণে আমি নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে এই বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করতে চাই। বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী ও নব-গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবর্দা চেষ্টা করব।

বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে সকলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি সে জন্য সকলে আমার জন্য দোয়া ও সহযোগিতা কামনা করছি। নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়টি সাতক্ষীরা জেলার মধ্যে নারী শিক্ষায় সর্বোচ্চ ১২০০ নারী শিক্ষার্থী নিয়ে শিক্ষার আলো ছড়িয়ে যাচ্ছে।

২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত উপজেলা ও জেলা পর্যায়ে জেএসসি ও এস.এস.সি’র ফলাফলে একাধারে ৬বার সর্বোচ্চ সাফল্য অর্জন করেছে বিদ্যালয়টি। এই ধারাবাকিতা আরো বেশি ত্বরান্বিত করার প্রয়াস ব্যক্ত করেছেন নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয় নব-গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি বিদ্যালয়ের ১৯৮২ ব্যাচের শিক্ষার্থী নাজনীন আরা নাজু।

সমাজের উন্নয়নের জন্য ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গণসহ আত্মমানবতার সেবায় বহু সমাজ সেবামূলক কর্মকান্ডে বড় অবদান রেখে চলেছেন রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র চেঞ্জ মেকার প্রেসিডেন্ট ডিস্ট্রিক ৩২৮১ নাজনীন আরা নাজু।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews