1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 1:24 pm

সাতক্ষীরা পুলিশের পৃথক অভিযানে ৭০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ আটক-৪

  • আপডেট সময় Wednesday, December 16, 2020

মানবচিত্র ডেস্ক : সাতক্ষীরা সদর থানা পুলিশের পৃথক অভিযানে ৭০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ১৫ ডিসেম্বর দুপুর থেকে গভীর রাতপর্যন্ত সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ ব্যবসায়ীদের আটক করে সদর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, গোবিন্দকাটি গ্রামের মৃত. ইদ্রিস সরদারের পুত্র আমির হোসেন(২৯), খলিলনগর গ্রামের আনারুল ইসলামের পুত্র মো: বাপ্পী আহমেদ, ঘোনা কাজী পাড়া গ্রামের মনিরুল ইসলামের পুত্র আনারুল ইসলাম ও মিঠুন।

সদর থানা পুলিশের পরির্দশক(অপারেশন) বিপ্লব কুমার মন্ডল জানান, মঙ্গলবার সদর থানা পুলিশের এস আই মানিকের নেতৃত্বে এ এস আই রাশেদ ও আসাদসহ সঙ্গী ফোর্স বিকালে ভোমরা বাবু মার্কেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ ব্যবসায়ী আমির হোসেন কে আটক করে।

একই দিন রাতে এস আই আহম্মদ ও হাফিজুরের নেতৃত্বে এ এস আই মনিরুলসহ সঙ্গীয় ফোর্স ঘোনা মোবারকের মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাপ্পি, আনারুল ও মিঠুনকে আটক করে। সে সময় আরেক মাদক ব্যবসায়ী মৃত. আব্দুলের পুত্র মনিরুল ইসলাম পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

এছাড়া এস শিমুল ও এ এস আই ইসতিয়াকসহ সঙ্গীয় ফোর্স সদরের কুচপুকুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী কুশখালী গ্রামের মৃত রুহুল আমিনের পুত্র হাসমত আলী গাজার প্যাকেট ফেলে পালিয়ে যায়।

এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে পুলিশ ২ কেজি গাজা উদ্ধার করে। এঘটনায় সদর থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews