1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 6:44 am

সাতক্ষীরা পৌর মেয়রের সাথে পানি বিশুদ্ধকরণ ও সরবরাহকারী মালিক সমিতির সৌজন্য সাক্ষাত

  • আপডেট সময় Monday, March 8, 2021

সাতক্ষীরা পানি বিশুদ্ধকরণ ও সরবরাহকারী মালিক সমিতির(রেজি: নং ২৪১৮) পক্ষ থেকে সাতক্ষীরা পৌরসভার নব নির্বাচিত মেয়র তাজকিন আহমেদ চিশতীর সাথে সৌজন্য সাক্ষাত করা হয়েছে। সোমবার দুপুরে সাতক্ষীরা পৌরসভায় উপস্থিত হয়ে নেতৃবৃন্দ সাক্ষাত করেন।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পানি বিশুদ্ধকরণ ও সরবরাহকারী মালিক সমিতির সভাপতি মো: রাকিবুল হাসান, কার্যকরি সভাপতি মো: হাবিবুল্লাহ হাবীব, যুগ্ম সম্পাদক মির্জা সুলতানা,অর্থ সম্পাদক সমিত কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন টুটুল, প্রচার সম্পাদক মো: আল্লামা ইকবাল,সদস্য মো: হাবিবুর রহমান প্রমুখ।

এসময় ফুলেল শুভেচ্ছা প্রদানের মাধ্যমে নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানানো হয়। পরে নেতৃবৃন্দ নব নির্বাচিত মেয়রের কাছে সাতক্ষীরা পৌরসভায় অবৈধ পানির প্লান্ট স্থাপনকারী, অসাধু টেকনিশিয়ানদের তালিকার মাধ্যমে চিহ্নিত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা।

অসাধু ডিলার/ডেলিভারীম্যানদের পানির প্লান্ট স্থাপন করা থেকে বিরত রাখা এবং নিম্নমানের পানি সরবরাহের ক্ষেত্রে ব্যবস্থা নেয়াসহ নতুন পানির প্লান্ট স্থাপনের ক্ষেত্রে অবশ্যই বিএসটিআই অনুমোদন সম্পর্কে অবগত হয়ে সাতক্ষীরা পৌরসভার ট্রেড লাইসেন্স দেওয়ার দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews