1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 21, 2022, 5:05 am
Title :
জেলা রিকন্ডিশন্ড মোটরসাইকেল শোরুম মালিক সমিতির গভীর শোক কলারোয়ায় শিক্ষক সমিতির নেতৃবৃন্দের সাথে রুপালী ব্যাংক শাখা ব্যবস্থাপকের মতবিনিময় সভা কলারোয়ায় ‘করোনা মোকাবেলায় করণীয় বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা কলারোয়ায় ৫০তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক কালিগঞ্জে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার প্রস্তুতি সভা অনুষ্ঠিত কালিগঞ্জের আজিজীয়া হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসার এতিমদের পোশাক প্রদান করলেন ওসি কালিগঞ্জে নারী উন্নয়ন সংগঠন বিন্দু’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ থেকে ৩টি মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাঝে সোয়েটার বিতরণ

সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ : ১৩টি পদে লড়ছেন ২৭ জন

  • আপডেট সময় Sunday, February 28, 2021

অনলাইন ডেস্ক : সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০২১ এর প্রার্থীতা প্রত্যাহার অন্তে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। রবিবার প্রেসক্লাবের ভোটার তালিকা প্রণয়ন ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম-বার) ওই তালিকা প্রকাশ করেন।

প্রকাশিত তালিকায় সভাপতি পদে দু’জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন-সময় টিভির মমতাজ আহমেদ বাপী ও আরটিভি’র রামকৃষ্ণ চক্রবর্তী। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন দু’জন। তারা হলেন-দৈনিক ইনকিলাবের আব্দুল ওযাজেদ কচি ও দৈনিক সাতনদীর হাবিবুর রহমান।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিনজন। তারা হলেন-ইন্ডিপেন্ডেন্ট টিভির আবুল কাসেম, যমুনা টিভির শেখ আহসানুর রহমান রাজিব ও দৈনিক ভোরের ডাকের মোহাম্মদ আলী সুজন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন দু’জন। তারা হলেন-দৈনিক সমাজের কথা’র আব্দুল জলিল ও দৈনিক মানবজমিনের ইয়ারব হোসেন।

সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন দু’জন। তারা হলেন-দৈনিক কাফেলার এম ঈদুজ্জামান ইদ্রীস ও দৈনিক খবরপত্রের মো: রবিউল ইসলাম। অর্থ-সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দু’জন হলেন-দৈনিক লোক সমাজের শেখ মাসুদ হোসেন ও দৈনিক কালের কণ্ঠ’র মোশাররফ হোসেন।

সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দু’জন হলেন- চ্যানেল নাইন’র কৃষ্ণমোহন ব্যানার্জী ও দৈনিক জন্মভূমির শহিদুল ইসলাম। দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দু’জন হলেন দৈনিক খোলা কাগজের ইব্রাহিম খলিল ও দৈনিক আমাদের অর্থনীতির শেখ ফরিদ আহমেদ ময়না।

নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ১০জন। তারা হলেন-দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিনের আব্দুল গফুর সরদার, দৈনিক বাংলাদেশ নিউজের মো: আব্দুস সামাদ, দৈনিক প্রবাহের এড. খায়রুল বদিউজ্জামান, দৈনিক বণিকবার্তার গোলাম সরোয়ার, সিটিজেন টাইমস’র ফারুক রহমান, সাপ্তাহিক ইচ্ছেনদীর মকসুমুল হাকিম, দৈনিক আজকের সাতক্ষীরার মো: মাসুদুর জামান সুমন, দৈনিক তথ্যের সৈয়দ রফিকুল ইসলাম শাওন, এসএ টিভির এম শাহীন গোলদার ও দৈনিক করতোয়ার সেলিম রেজা মুকুল। আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন। নির্বাচনে ১০৪জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews