1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 24, 2024, 2:50 pm
Title :
তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার আলিপুর ইউপি নির্বাচনে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে জিয়াকে চেয়ারম্যান নির্বাচিত করুন : মোঃ নজরুল ইসলাম খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত আলিপুর যানবাহনের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় এসএম আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ কালিগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতিক বরাদ্ধ সম্পন্ন : প্রচারণা শুরু দেবহাটা উপজেলার ৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা নাগরিক উদ্যোগের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন শীর্ষক মতবিনিময় সভা আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভাষক এম সুশান্ত

সাতক্ষীরা মেডিকেল কলেজের ২৬ চিকিৎসককে বদলী

  • আপডেট সময় Tuesday, July 6, 2021

শেখ আরিফুল ইসলাম আশা : সাতক্ষীরা মেডিকেল কলেজের ২৬ জন চিকিৎসককে একযোগে বদলী করা হয়েছে। এদের ১০ জনকে পদায়ন করা হয়েছে যশোর জেলা হাসপাতালে এবং সাতক্ষীরা সদর হাসপাতালে ১৬ জনকে পদায়ন করা হয়েছে। আগামীকাল বুধবার (৭ জুলাই) এর মধ্যে পদায়নকৃতদের নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। অন্যথায় পরদিন ৮ জুলাই পূর্বাহ্নে বর্তমান কর্মস্থল হতে তাৎক্ষণিক অবমুক্ত হিসেবে গন্য হবে।

রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ সচিব জাকিয়া পারভীন সোমবার (৫ জুলাই) এই প্রজ্ঞাপন জারি করেন। প্রজ্ঞাপনে বলা হয়েছে, কোভিড-১৯ মহামারি মোকাবেলা ও জনসেবা নিশ্চিত করতে এই পদায়ন করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে যশোরে জেলা হাসপাতালে বদলীকৃত চিকিৎসকরা হলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজের ডা. মো. শরিফুজ্জামান, ডা. মো. আল মামুন হোসেন, ডা. প্রবীর কুমার দাশ, ডা. মো. মনিরুজ্জামান, ডা. মো. মোজাম্মেল হক, ডা. মো. শরিফুল ইসলাম, ডা. মো. সাইফুল ইসলাম, ডা. হোসনে আরা হোসেন, ডা. মো. সাইফুল্লাহ ও ডা. জিএম ফারুকুজ্জামান।

এছাড়া সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে বদলীকৃত ১৪ চিকিৎসক হলেন, ডা. শেখ আবু সাঈদ, ডা. ফারহানা হোসেন, ডা. মোছা. খসরুবা পারভীন, ডা. সুতপা চ্যাটার্জি, ডা. মো. শামছুর রহমান, ডা. মো. ইনামুল হাফিজ, ডা. মো. জাহিদুল ইসলাম, ডা. মো. ফকরুল আলম, ডা. নাসরিন সুলতানা, ডা. মো. নাছিরউদ্দিন গাজী, ডা. শেখ নাজমুস সাকিব, ডা. ফাহমিদা জামান, ডা. মেহনাজ নাজরীন, ডা. উপমা গুহ রায়, ডা. মো. আনিসুর রহমান ও ডা. শরিফা জামান।

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ থেকে করোনা চিকিৎসার জন্য যে সমস্ত চিকিৎসককে যশোর জেলা হাসপাতালে বা সদর হাসপাতালে বদলী করা হয়েছে তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসা নিশ্চিত করার জন্য নির্দেশ দিতে পারতো। সেটা সাতক্ষীরার জন্য ভালো হতো।

সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রুহুল কুদ্দুস জানান, কলেজের এই শিক্ষকরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে ডিউটি করেন, রোগীদের চিকিৎসা দেন। একযোগে তাদের বদলী করা হয়েছে। এই আদেশ বাস্তবায়ন হলে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা বন্ধ হয়ে পড়বে। আইসিইউ, পিসিআর ল্যাবের কার্যক্রম বন্ধ হয়ে পড়বে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপতালের তত্বাবধায়ক ডা. কুদরত-ই-খোদা জানান, যাদেরকে বদলী করা হয়েছে তারা মেডিকেল কলেজের পাশাপাশি হাসপাতালেও দায়িত্বপালন করেন। তাদের দায়িত্ব পালনের রোস্টারসহ মন্ত্রনালয়ে পাঠানো হয়েছে। আশাকরি দ্রুত এ বদলীর আদেশ বাতিল হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews