1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2024, 3:42 am
Title :
সাতক্ষীরা জেলা ব্যাপী গত ছয় মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২১, আহত ২৩ মধুমল্লারডাংগী জামে মসজিদের উদ্যোগে ১০ মহররমের আলোচনা সভা ও দোয়া দেবহাটায় পবিত্র আশুরা পালন স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার উদ্যোগে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান সাতক্ষীরায় ত্রিমুখী সংঘর্ষ: পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ

সাতক্ষীরা শহরে রাজু বাহিনীর হামলায় একই পরিবারে ৬ জন আহত

  • আপডেট সময় Sunday, May 23, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা শহরের উত্তর পলাশপোল এলাকায় পূর্বে শত্রুতার জেরে রাজু বাহিনীর হামলায় এক পরিবারের ৬ জন আহত হয়েছে। রবিবার সকালে সাতক্ষীরা শহরের উত্তর পলাশপোল এসপি বাংলোর পেছনে এই হামলার ঘটনা ঘটে।

রাজু বাহিনী হামলায় আহতরা হলেন, আব্দুল হাকিম মোল্লা, কাশেম মোল্লা, গফফার মোল্লা, মোছাঃ জবা খাতুন, মোছাঃ সোনিয়া খাতুন ও জুয়েল। আহতদের মধ্যে আব্দুল হাকিম মোল্লা ও কাশেম মোল্লার অবস্থা আশঙ্কাজনক। তারা সকলে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কাশেম মোল্লার ছেলে রিজাউল মোল্লা বলেন, দীর্ঘদিন ধরে উত্তর পলাশপোল এর সন্ত্রাসী রিয়াজুদ্দিন রাজু’র সাথে আমাদের বহুদিন যাবত বিরোধ চলে আসছিলো।

এর প্রেক্ষিতে রবিবার সকালে সন্ত্রাসী রাজু’র নেতৃত্বে মৃত নওশের আলির ছেলে আশরাফুল হক দোলন, মৃত কাজী খায়রুল ইসলাম ছেলে কাজী বাবু ও তার ছেলে জনি, খোকন মিস্ত্রির ছেলে জাহিদ, মিঠু, সবুরের ছেলে প্রিয়ো ছাড়াও কামালনগরের মৃত আতিয়ার এর ছেলে মিলন লাঠি, লোহার রড সহ বিভিন্ন দেশি অস্ত্র নিয়ে আমার ভাই জুয়েলের উপর অতর্কিত হামলা করে।

এসময় পরিবারের অন্য সদস্যরা ঠেকাতে গেলে তাদেরকে ও বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করে।

এঘটনায় সাতক্ষীরা সদর থানার এসআই ওহিদুর জামান বলেন, আমি ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এক পক্ষ এজাহার দিয়েছে। হামলার সাথে জড়িত দোলন ও প্রিয়ো নামের দুই জন কে আটক করা হয়েছে। —

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews