1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 12, 2022, 12:31 pm
Title :
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সাতক্ষীরার নতুন এস পি কাজী মনিরুজ্জামানের সৌজন্য সাক্ষাৎ ডিজিটাল মার্কেটার হিসাবে নিজের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে মেহেরপুর ওয়ায়েছ করুণী সাতক্ষীরা পৌরসভায় নগর দরিদ্র সুরক্ষা ফোরমের আলোচনা সভা কালিগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপ কর্মসূচি লিডার্স এর উদ্যোগে সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ কলারোয়ায় সমাজসেবা অফিসারের কার্যালয়ে প্রতিবন্ধী ভাতার আবেদনপত্র সংগ্রহ কার্যক্রম শুরু শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে “মা” ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা অনুষ্ঠিত তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সাতক্ষীরায় জাসদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাতক্ষীরা-ভোমরা সড়কে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু

সাতক্ষীরা শহরে ৫৮ টি অবৈধ যানবাহন আটক করেছে ট্রাফিক পুলিশ

  • আপডেট সময় Tuesday, March 23, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা শহরে ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে ৫৮ টি অবৈধ যানবাহন। আটক যানবাহনে মধ্যে রয়েছে ইঞ্জিন ভ্যান, আলমসাধু, ট্রলি ও ইজিবাইক। আটক এসব বাহনের কোনটায় ছিলো ইট কোনটায় বিচুলি আবার কোনটায় মানুষ ছাড়াও ভারি মালামাল ছিলো। আটক হওয়া বিপদজনক যানবাহনের মালিকেদের দুপুর থেকে রাত অব্দি দেখাযায় ট্রাফিক অফিসের সামনে ঠায় দাঁড়িয়ে থাকতে। তারা তাদের যানবাহন ছাড়াতে চেষ্টা করে বিভিন্ন উপায়ে।

এসময় তারা অভিযোগ করে বলেন, আমরা জানিনা সাতক্ষীরা শহরে ট্রাফিক পুলিশের অভিযানে চলছে। অভিযান অব্যাহত থাকতেই শহরের ভেতরেই বহু অবৈধ যানবাহন চলাচল করছে । ট্রাফিক পুলিশ তাদের ধরছে না।

ট্রাফিক অফিসের সামনে দাঁড়িয়ে থাকা ইঞ্জিনভ্যান চালক কেশবপুরের যুদিষ্টি মন্ডল বলেন, আমার উপার্জনের একমাত্র সম্বল এই ইঞ্জিন ভ্যান টি। এর উপরে নির্ভর করে আমার সংসার চলে। পাটকেলঘাটার আলমসাধু চালক কাজী রুবেল, ট্রলি চালক আশরাফুল ইসলাম বলেন আমরা আগে জানলে সাতক্ষীরা শহরে আসতামনা। ট্রাফিক পুলিশ আমাদের কোনো আটক স্লিপ দেয়নি। আমাদের উপার্জনের একমাত্র পথ বন্দো হয়েগেল।

এব্যাপারে জেলা ট্রাফিক বিভাগের সার্জেন মুকুল জানান, সাতক্ষীরা শহরে অবৈধ যানবাহন ব্যাপকভাবে বৃদ্ধির কারণে সৃষ্টিতত্ত্ব যানযট নিরসনের জন্য এ অভিযান পরিচালনা করা হচ্ছে। কয়েক দিন আগে সাতক্ষীরা বাস মিনিবাস মালিক সমিতি মাইকিং করে শহরে এসব যানবাহন ঢুকতে নিষেধ করার পরে-ও অনেকে শহরে প্রবেশ করলে তাদের এই অবৈধ যানবাহন আটক করাহয়েছে। অবৈধ যানবাহনের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews