1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 11:26 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

সাতক্ষীরা সদরের কৈখালী সবজি গাছের সাথে শত্রুতা

  • আপডেট সময় Tuesday, August 31, 2021

স্টাফ রিপোর্টার : পূর্ব শত্রুতার জের ধরে সাতক্ষীরা মৎস্য ঘেরের বেড়ি বাঁধে রোপনকৃত সবজির ক্ষেতে ঘাস নিধনের কিটনাশক স্প্রে করে বিভিন্ন প্রকারের সবজির গাছ নিধন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদরের বাইপাস সড়ক সংলগ্ন কৈখালী শুলকের বিল জালতার মাঠে।

সূত্রে জানা গেছে, সদর উপজেলার কৈখালিগ্রিামের মৃত আফসার উদ্দীনের ছেলে লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কৃষক ও মৎস্য চাষী আমিরুল ইসলাম সবজি গাছের সাথে শত্রুতা সাতক্ষীরা সদরের বাইপাস সড়ক সংলগ্ন কৈখালী শুলকের বিল জালতার মাঠে ৫ বিঘা জমি লিজ নিয়ে মৎস্য চাষের পাশাপাশি ঘেরের বেড়ি বাঁধে বিভিন্ন প্রকার সবজির চাষ করে থাকেন।

আমিরুল ইসলাম গত ৩/৪ বছর মৎস্য চাষের পাশাপাশি ঘেরের বেড়ি বাঁধে এবছরও ঢেড়স, লাউ, সসা, বরবটি, উচ্চে, খিরাই সহ বিভিন্ন প্রকারের সবজী চাষ করেছেন।

কিন্তু পূর্ব শত্রুতার জেরে গত ৩০ আগস্ট রাতের যে কোন সময় কে বা কারা আমিরুল ইসলামের সবজির ক্ষেতে ঘাস মারা কিটনাশক স্প্রে করে পাঁচ বিঘা জমির ঘেরের বেড়িবাঁধে লাগানো সব ধরনের সবজির গাছ নিধন করেছে।

এ ব্যপারে ক্ষতি গ্রস্থ কৃষক আমিরুল ইসলাম জানান, পূর্বেও আমার ঘেরে দূবৃত্তরা আমার ঘেরে বিষ দিয়ে মাছ মারে। গত ৩০ আগস্ট রাতে সুযোগ বুঝে কে বা কারা আমার ফসলী গাছে ঘাস মারা কিটনাশক স্প্রে করায় প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।

এব্যাপারে ক্ষতি গ্রস্ত কৃষক সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ করছেন বলে জানাগেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews