1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 6:03 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

সাতক্ষীরা সদরের ফিংড়িতে বৃদ্ধের পৈত্রিক সম্পত্তি অবৈধ দখল চেষ্টার অভিযোগ

  • আপডেট সময় Sunday, July 11, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরা সদরের দক্ষিণ ফিংড়িতে এক বৃদ্ধের পৈত্রিক সম্পত্তি অবৈধ দখল চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশি তারক দাসের বিরুদ্ধে। অসহায় ওই বৃদ্ধ ফিংড়ি ইউনিয়নের গাভা গ্রামের মৃত সুরমান আলীর ছেলে সরোয়ার আজাদ।

সূত্রে জানা গেছে, সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নে গাভা মৌজায় ৯০২ নং খতিয়ানে জেএল নং ১০৮(রে সা নং-২৬) ১৬৫৬ দাগে সরোয়ার হোসেনের ৩৪ শতক বসত ভিটা রয়েছে। সরোয়ার আজাদ ভূমি অফিসে ২০২৬ সাল পর্যন্ত ওই জমির খাজনা পরিশোধ করেছেন।

সরোয়ার আজাদের জমির পশ্চিম-উত্তর পাশে দক্ষিণ গাভা সার্বজনীন শ্রী শ্রী কালী ও শ্রী শ্রী বাসন্তী দূর্গা মন্দির নির্মান করায় সরোয়ার আজাদ স্বেচ্ছায় মন্দিরের ভক্তদের সুবিধার্তে মন্দিরের জন্য প্রায় দুই শতক জমি ছেড়ে দিয়ে রেখেছেন।

কিন্তু সরোয়ার আজাদের জমির পশ্চিম-দক্ষিণ পাশে বসবাসকারী প্রতিবেশী মৃত চন্দ্রি চন্দ্র দাসের ছেলে তারক চন্দ্র দাস পরিকল্পিত ভাবে তার তিন শতক জমি অবৈধ দখলের পায়তারা চালিয়ে যাচ্ছে।

জমি দখল চেষ্টায় তারক চন্দ্র দাস বাশের চটা দিয়ে ঝাড়ন বানিয়ে সরোয়ার আজাদের জমির উপরে ঝাড়ন পেতে রেখেছে।

এব্যাপারে সরোয়ার আজাদ জানান, গাভা মৌজায় ৯০২ নং খতিয়ানে জেএল নং ১০৮(রে সা নং-২৬) ১৬৫৫ দাগে ৫৭ শতক এবং ১৬৫৬ দাগে ৩৪ শতক জমি রয়েছে। বাবা-চাচাদের নামে রেকড হওয়ার পরে কবলা বুনিয়াদে তিনি ৪০/৫০ বছরের পৈত্রিক সম্পত্তি ভোগ দখল করছেন। এবং ব্যাংদহা তহশিল অফিস থেকে স্বনামে মিউট্রিশন করে রেকর্ড করে নেন। সেখান থেকে আমার দখলে ৯১ শতক বতস ভিটা।

তিনি আরো জানান, বৃহত্তস্বার্থে দক্ষিণ গাভা সার্বজনীন শ্রী শ্রী কালী ও শ্রী শ্রী বাসন্তী দূর্গা মন্দিরের জন্য আমি স্বেচ্ছায় দুই/তিন শতক জমি ছেড়ে দিয়ে রেখেছি। কিন্তু সম্প্রতি আমার পাশে বসবাসকারী তারক দাস আমার তিন শতক জমির উপরে ঝাড়ন বসিয়ে অবৈধ দখলের চেষ্টা চালাচ্ছে। আমার জমি অবৈধ দখল মুক্ত করতে আমি যথাযথ কতৃপক্ষের কাছে প্রতিকার চাই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews