সাবেক ছাত্র নেতাদের সমর্থনে জেলা ছাত্রলীগে সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন শেখ আসিফ মাহমুদ

নিজস্ব প্রতিনিধি : গত ৪ ডিসেম্বর দুই বছর আগে গঠিত সাতক্ষীরা জেলা ছাত্রলীগের রেজাউল ইসলাম- সাদিকুর নেতৃত্বাধীন কমিটির সেক্রেটারি সৈয়দ সাদিকুর রহমানকে গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত থাকার অভিযোগে বহিষ্কার করেছে কেন্দ্র। একই সাথে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

একই বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্বাচনে আগামী ১৮ ডিসেম্বরের মধ্যে আগ্রহীদের জীবন বৃত্তান্ত চেয়েছে কেন্দ্র। এরপর থেকে একাধিক সাবেক ও বর্তমান নেতারা প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে প্রচারণা চালাচ্ছেন।

তবে এবার একেবারে নতুন প্রার্থী হিসেবে আলোচনায় এসেছে শহরের সুলতানপুর কাজিপাড়া এলাকার বাসিন্দা, সাতক্ষীরা সরকারি কলেজে মাস্টার্স ২০১৭-১৮ বর্ষের ইংরেজি বিভাগের ছাত্র শেখ আসিফ মাহমুদের নাম। সুজন-অয়নের নেতৃত্বাধীন কমিটির মেয়াদে ছাত্রলীগের একজন পরিচ্ছন্ন ও সৎ কর্মী আসিফ বরাবরই আড়ালে থেকে নেতৃত্ব দিলেও এবার সাধারণ ছাত্র ছাত্রী ও জেলা ছাত্রলীগের সাবেক নেতাদের সমর্থনে প্রকাশ্যে এসেছেন।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যেম ফেসবুকসহ স্থানীয় পত্রপত্রিকায় তার প্রার্থিতার বিষয়ে প্রচারণা করতে দেখা গেছে। আসিফ জানান, জেলার ছাত্রলীগ কর্মীরা চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ, সাহসী, মেধাবী, পরিশ্রমী শিক্ষিত একজন যোগ্য ছাত্রনেতা। তাদের সেই আশা পূরণ করতে নেতৃত্বে আসতে চাই। গ্রুপিং লবিং ও অবৈধ টাকার দাপটে প্রকৃত ত্যাগী কর্মীরা এতদিন প্রার্থী হওয়ার সাহস পেত না।

তবে এবার জননেত্রী শেখ হাসিনা কেন্দ্রীয় নেতৃত্বে সৎ ও যোগ্যদের এনেছেন। আশা করছি তাদের হাত ধরে নতুন, মেধাবী ও সৎ ছাত্রলীগ কর্মীরা নেতৃত্বে আসতে পারবে। সেই আশা নিয়েই জেলা ছাত্রলীগের সাবেক নেতারা ও জেলার সাধারণ ছাত্র ছাত্রীদের সমর্থন নিয়ে এবার আমি প্রার্থী হয়েছি। এখন জেলার গোটা ছাত্রসমাজকে সু-সংগঠিত করার কাজ করছি।

আসিফের বাবা অবসরপ্রাপ্ত সরকারি চাকুরিজীবী, বড়ভাই সাবেক ছাত্রলীগ নেতা আহসান রাজীব বর্তমানে সাংবাদিকতা পেশায়, মেজো ভাই আনিছুর রহমান সজিব সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমানে সরকারি চাকুরিজীবী।

পোষ্টটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *