1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 18, 2024, 8:18 pm

সিরিয়া ও তুরস্কে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের আরও সাহায্য করা হবে : ইরানের সর্বোচ্চ নেতা 

  • আপডেট সময় Wednesday, February 8, 2023
আন্তর্জাতিক ডেস্ক : ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী সিরিয়া ও তুরস্কে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।
তিনি আজ বলেছেন, সিরিয়া ও তুরস্কে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য আমাদের কষ্ট হচ্ছে। নিহতদের জন্য আল্লাহর কাছে করুণা প্রার্থনা করছি। দোয়া করছি আল্লাহ যাতে শোকার্তদেরকে ধৈর্যশক্তি দান করেন।
সর্বোচ্চ নেতা বলেন, আমরা নিজেরাও আক্রান্ত হয়েছি। আমরা জানি যখন ভূমিকম্প হয়, যখন পরিবারের প্রিয়জনেরা হারিয়ে যায় তখন তা কতটা কষ্টদায়ক ও তিক্ত। আমরা তাদের কষ্ট অনুভব করছি এবং আল্লাহর কাছে তাদের জন্য ধৈর্য ও মানসিক শান্তি কামনা করছি। আলহামদুলিল্লাহ, দেশের কর্মকর্তারা তুরস্ক ও সিরিয়ায় সাহায্য পাঠিয়েছে এবং আরও সাহায্য করবে।
ইমাম খোমেইনী (রহ.)-এর প্রতি স্বৈরাচারী শাহের বিমান বাহিনীর কর্মকর্তাদের ঐতিহাসিক আনুগত্যের বার্ষিকীতে আজ ইসলামি ইরানের সেনাবহিনীর বিমান ইউনিটের এক দল কর্মকর্তা ও কর্মচারী সর্বোচ্চ নেতার সঙ্গে দেখা করতে গেলে  তিনি এসব কথা বলেন।
১৯৭৯ সালের ৮ ফেব্রুয়ারিতে শাহের বিমান বাহিনীর অফিসাররা ইমাম খোমেনী (রহ.)’র প্রতি আনুগত্য প্রকাশ করেন। এ কারণে ইরানে ফার্সি ১৯ বাহমান মোতাবেক ৮ ফেব্রুয়ারিকে বিমান বাহিনী দিবস হিসেবে পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews