1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
November 27, 2021, 8:31 am
Title :
সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ ও মিছিল পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে প্রথম দিনে বাংলাদেশের ৪ উইকেটে ২৫৩ রান সংগ্রহ কলারোয়ায় ১০ নং কুশোডাঙ্গা ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা কলারোয়ায় কিশোর-কিশোরী ক্লাব ম্যানেজমেন্ট কমিটির সভা অনুষ্ঠিত কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন- আলহাজ্ব নজরুল ইসলাম সাতক্ষীরায় ৫ দফা দাবিতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির গণঅবস্থান অনুষ্ঠিত বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ সাতক্ষীরার আয়োজনে বঙ্গবন্ধু আবৃত্তি উৎসব-২০২১ অনুষ্ঠিত সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে দুর্ধষ চুরি বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি ঝাউডাঙ্গা ইউনিয়ন কমিটি গঠন

স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ৪ উইকেট হারিয়ে ৪৭৪ রান সংগ্রহ

  • আপডেট সময় Thursday, April 22, 2021

ক্রিকেট ডেস্ক : আলোর স্বল্পতায় ২৫ ওভার আগেই শেষ হয়েছে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা। ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ৪ উইকেট হারিয়ে ৪৭৪ রান তোলার পর খেলা বন্ধ হয়ে যায়। আকাশ মেঘলা হয়ে মাঠ অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে।

শঙ্কা রয়েছে বৃষ্টিপাতেরও। আবহাওয়া ঠিক থাকলে শুক্রবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় তৃতীয় দিনের খেলা শুরু হবে। মুশফিকুর রহিম ও লিটন দাসের পঞ্চম উইকেট জুটিও জমে উঠেছে। এসেছে ৫০ রান। মুশফিক ৪৩ ও লিটন ২৫ রানে অপরাজিত আছেন।

এর আগে মুমিনুলের ইনিংস থামে ১২৭ রানে। ৩০৪ বলের ইনিংসটি সাজান ১১টি চারে। তার আগে ১৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে সাজঘরে ফিরে যান নাজমুল হোসেন শান্ত। লাহিরু কুমারার বলে ফিরতি ক্যাচ দেন এ বাঁহাতি।

শান্তর বিদায়ে ভাঙে মুমিনুলের সঙ্গে তৃতীয় উইকেটে ২৪২ রানের ম্যারাথন জুটি। টেস্টের প্রথম দিন শেষে শান্ত-মুমিনুলের অবিচ্ছিন্ন জুটি ছিল ১৫০ রানের। বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিনও স্বাগতিকদের হতাশ করে বাংলাদেশকে বড় সংগ্রহের পথে এগিয়ে নেন।

দুজনে গড়েন তৃতীয় উইকেটে দেশের হয়ে রেকর্ড জুটি। তৃতীয় উইকেট জুটিতে বাংলাদেশের আগের রেকর্ড ছিল ২৩৬ রানের।

ক্যান্ডি টেস্ট ‍শুরুর আগে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ দশটি সেঞ্চুরি ছিল মুমিনুলের। সবই দেশের মাটিতে। ৮ বছরের ক্যারিয়ারে বিদেশের মাটিতে ছিল না সেঞ্চুরির কীর্তি। অবশেষে সেই আক্ষেপ মেটান বাংলাদেশের টেস্ট অধিনায়ক।

আগের দিন ৬৪ রানে অপরাজিত ছিলেন মুমিনুল। ১২৬ রান নিয়ে প্রথম দিন শেষ করেন শান্ত। বাংলাদেশ ২ উইকেট হারিয়ে তোলে ৩০২ রান। খেলা হয় পুরো ৯০ ওভার। আজ হয়েছে ৬৫ ওভার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews