1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 2:20 pm

স্বাধীনতা যুদ্ধে পুলিশের ভূমিকা অবিস্মরনীয় ॥ বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে রবি এমপি

  • আপডেট সময় Friday, December 18, 2020

নিউজ ডেস্ক : সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সম্মাননা ২০ প্রদান করা হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে সাতক্ষীরা জেলা পুলিশের গতকাল দুপুরে পুলিশ লাইনে সংবর্ধনা প্রদান করা হয়।

পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, তিনি বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা প্রদান করেন।

এসময় তিনি বলেন, মহান স্বাধীনতা যুদ্ধের ডাক দিয়েছিল বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর আহবানে দেশের অন্যান্য শ্রেণী পেশার মানুষের ন্যায় পুলিশ বাহিনী স্বাধীন যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ পুলিশের ভূমিকা অপরিসীম। স্বাধীনতা যুদ্ধে শহীদ হয়েছে অনেক পুলিশ সদস্য।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতি: পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)মোঃ আছাদুজ্জামান, অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবহাটা (সার্কেল) শেখ ইয়াছিন আলী, (তালা সার্কেল) মোঃ হুমায়ন কবির, সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম, ডিআইঅন মিজানুর রহমান, সদর থানার ওসি আছাদুজ্জামান এসময় বীর মুক্তিযোদ্ধা এলাহী বক্স নিরস্ত্র পুলিশ (পরিদর্শক) (অব:) সহ অন্যান্য মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

এর পূর্বে সকাল সাড়ে আটটায় শহরের খুলনা রোড মোড়স্থ জাতির জনকের ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ এবং সকাল ৯টায় সাতক্ষীরা সার্কিট হাউজে মহান বিজয় দিবসের সালাম গ্রহন করেন ও জাতীয় পতাকা উত্তোলন করেন পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, এছাড়া পুলিশ লাইন প্রীতিভোজের এবং ফুটবল ভলিবল খেলার আয়োজন করা হয়। উক্ত খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন পুলিশ সুপার। এসময় জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews