1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 9:48 pm
Title :
‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু নির্বাচন কমিশনারের খুলনায় সফরসূচি জনগণের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিরেছিলেন বলেই বাংলাদেশ এগিয়েছে : ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরায় স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

স্বামীকে ফিরে পাওয়ার জন্য পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবে স্ত্রীর সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Monday, March 22, 2021

সৈয়দ মাসুদ রানা ॥ পাটকেলঘাটা(সাতক্ষীরা) প্রতিনিধি : পাটকেলঘাটায় স্বামীকে ফিরে পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে তানিয়া ইয়াসমিন সুইটি নামের এক গৃহবধু। সোমবার বেলা ৩টায় পাটকেলঘাটা রিপোর্টার্স ক্লাবে উপস্থিত হয়ে তালার তেতুলিয়া গ্রামের আব্দুল আজিজ গাজীর কন্যা ১ সন্তানের জননী তানিয়া ইয়াসমিন সুইটি (২৪) লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামী তালার দেওয়ানীপাড়া গ্রামের মৃত গনি মাহমুদের ছোট পুত্র ইলেকট্রিক মিন্ত্রি আব্দুল সালাম (৩০) সাথে গত ১৮ জুন ২০১৭ সালে নোটারী পাবলিকের মাধ্যমে বিবাহ হয়।

দীর্ঘ ৪ বছরের সাংসারিক জীবনে আফিয়া আঞ্জুমান নামে (৩) বছরের একটি ফুটফুটে কন্যা সন্তান আছে। আমাকে বিয়ে করার আগে আমার স্বামী সালাম তারই আপন মামাতো বোনকে বিয়ে করে ১ বছর ঘর সংসার করে। যেটা আমি পরে জানতে পারি। তার পরেও আমাদের সংসার সুখে শাস্তিতে চলছিলো। কিন্তু গত ১৫ মার্চ আমার স্বামী বাড়ী থেকে খুলনায় ইলেকট্রিকের কাজে যাচ্ছি বলে বের হয়। কিন্তু ২দিন অতিবাহিত হয়ে গেলেও আমার সাথে কোন যোগাযোগ না হওয়ায় স্বামীর ব্যবহৃত ০১৯১০২৪১৬৮২, ০১৩০৮০৪৭০০০ নাম্বারে এ ফোন দিলে বন্ধ পাই।

বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়ে কোন সন্ধান না পেয়ে ১৭ মার্চ তালা থানায় হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করি। পরে জানতে পারি আমার স্বামী চুকনগর পাতরা গ্রামের ভ্যান চালক মনিরুল ইসলামের কন্যা বৃষ্টি (১৬) কে নিয়ে পালিয়ে আত্মগোপনে আছে। এমন অবস্থা আমি আমার স্বামীকে কোথাও কোন ভাবে খোঁজাখুজি করে না পেয়ে সাংবাদিক ভাই আপনাদের দ্বারস্থ হয়েছি। আপনাদের সহযোগীতায় আমি আমার স্বামীর সন্ধান পেতে পারি। এ ছাড়া ১ সপ্তাহ হয়ে গেলো শিশু কন্য আফিয়া তার আব্বুকে না দেখতে পেয়ে সব সময় কেঁদে চলেছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews