1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 12, 2021, 9:03 pm
Title :
মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক গড় অগ্রগতি ৬৩ দশমিক ২৬ শতাংশ -সেতুমন্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন সংগঠনের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে সরকারি ত্রাণ বিতরণ রাতের আঁধারে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ মাটিরাঙ্গায় সেনাবাহিনীর ঈদ সহায়তা পেল শতাধিক পরিবার সাতক্ষীরায় ১২০ পরিবারের মাঝে মুরগি বিতরণ করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু খান কলারোয়ায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা ও মাস্ক বিতরণ বিকাশে ভুল নাম্বারে চলে যাওয়া টাকা উদ্ধার করে ফেরত দিলেন সাতক্ষীরা থানা পুলিশ দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি —তথ্যমন্ত্রী সাতক্ষীরায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পৌর ৯ নং ওয়ার্ডের ইফতার মাহফিল

স্বামী-শ্বাশুড়ীর পিটুনিতে আহত গৃহবধূ হাসপাতালে

  • আপডেট সময় Monday, April 19, 2021

দেবহাটা প্রতিনিধি : প্রতিনিয়ত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী ও শ্বাশুড়ীর নির্যাতনের শিকার নিলুফা পারভীন (২১) নামের এক গৃহবধূ আহত অবস্থায় দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দেবহাটার হাদিপুর ক্লাব এলাকার কওসার আলীর মেয়ে এবং কালীগঞ্জ উপজেলার হিজলা গ্রামের রওশন আলীর ছেলে আনিসুর রহমানের স্ত্রী।

শনিবার রাতে শ্বশুর বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী আনিছুর রহমান ও শ্বাশুড়ী আনোয়ারা বেগমের বেদম মারপিটের শিকার হন ভুক্তভোগী ওই গৃহবধূ। হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ নিলুফার স্বজনরা জানান, প্রায় চার বছর আগে প্রেমের সম্পর্কের জের ধরে আনিসুরের সাথে নিলুফার বিয়ে হয়।

বিয়ের পর প্রথম বছর দেঢ়েক তাদের দাম্পত্য জীবন ভালোভাবে কাটলেও পরবর্তীতে তাদের সংসারে একটি শিশু সন্তানের জন্ম হলে ক্রমশ শ্বাশুড়ী ও স্বামীর দ্বারা নির্যাতনের শিকার হতে থাকেন গৃহবধূ নিলুফা।

বিভিন্ন সময়ে তাদের চাহিদা অনুযায়ী নিলুফা’র পিতার বাড়ী থেকে উপঢৌকন নেয়ার পরও তাকে নির্যাতন করতে থাকে স্বামী আনিসুর ও শ্বাশুড়ী আনোয়ারা। সর্বশেষ শনিবার রাতে খাওয়ানোর সময় নিলুফা তার দুবছর বয়সী শিশু সন্তানটিকে বকুনি দিলে স্বামী আনিসুর ও শ্বাশুড়ী আনোয়ারা মিলে গৃহবধূ নিলুফাকে বেদম পিটিয়ে জখম করে।

একপর্যায়ে স্থানীয়রা আহত গৃহবধূর পিত্রালয়ে খবর দিলে তার অভিভাবকরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যাপারে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের পরিবার সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews