1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
March 3, 2021, 10:57 pm
Title :
আশাশুনি থানা পুলিশ অভিযানে চোরাই গরুসহ ২ গরু চোর আটক আশাশুনিতে আম্পানে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রকল্পের অবহিতকরণ সভা খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আগামী ২ এপ্রিল ওয়াজ মাহফিলে রাষ্ট্র বিরোধী বক্তব্যের প্রতিবাদ করায় আ’লীগ নেতা বৈকারী ইউপি চেয়ারম্যান অসলে’র বিরুদ্ধে চলছে গভির সড়যন্ত্র দেবহাটায় হাট-বাজারের দরপত্র দাখিলে অনিয়ম, রাতেও সিডিউল বিক্রির অভিযোগ খড়িবিলা পূর্বপাড়া আহলে হাদিস জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন কলারোয়া সরকারি কলেজ সাবেক ছাত্র সমিতির বার্ষিক বনভোজন ও সংস্কৃতিক অনুষ্ঠান সাতক্ষীরায় মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা ও ভাংচুরের অভিযোগ সাতক্ষীরায় আদালতের নির্দেশ অমান্য করে যাতায়াতের রাস্তার উপর ছাদ নির্মাণের অভিযোগ এনইসি সভায় প্রায় ১ লাখ ৯৮ হাজার কোটি টাকার ব্যয় সংবলিত বার্ষিক উন্নয়ন কর্মসূচির অনুমোদন

স্বাস্থ্যবিধি মানা নিশ্চিত করতে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর

  • আপডেট সময় Monday, December 21, 2020

জাতীয় ডেস্ক : প্রাণঘাতী করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে কঠোর পদক্ষেপ নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের এ বিষয়ে আরও তৎপর হওয়ার নির্দেশনা দিয়েছেন তিনি।

আজ সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন।

মন্ত্রিসভার নিয়মিত বৈঠকের পর সাংবাদিকদের ব্রিফ করার সময় মন্ত্রিপরিষদ সচিব এ তথ্য জানান। প্রধানমন্ত্রীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে অনলাইনে এ সভায় সভাপতিত্ব করেন। মন্ত্রীরা সচিবালয় থেকে বৈঠকে অংশ নেন।

মন্ত্রিপরিষদ বিভাগের সচিব জানান, বিশ্বের অনেক দেশেই করোনা পরিস্থিতির অবনতি ঘটেছে। কোনও কোনও দেশ করোনা প্রতিরোধে শক্ত অবস্থান নিয়েছে। আমাদেরও এসব বিষয়ে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে। বিশ্বের সাম্প্রতিক করোনা পরিস্থিতি বিবেচনায় দেশের সব নাগরিকের স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর নির্দেশনা উল্লেখ করে সচিব সাংবাদিকদের বলেন, নো মাস্ক নো সার্ভিস-এ নীতি কঠোরভাবে পালনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের এ বিষয়ে আরও তৎপর হওয়ার নির্দেশনা দেন তিনি।’

উল্লেখ্য, এর আগে সবার মাস্ক পরা নিশ্চিত করতে মোবাইল কোর্ট বসিয়ে পথচারীদের জেল-জরিমানা করা হয়। বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। সরকারি অফিসগুলোতে মাস্ক না পরলে সেবা না দেয়ার নির্দেশ দেয়া হয়। এরপরও মাস্ক পরা পুরোপুরি নিশ্চিত করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews