1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 11, 2022, 12:15 am
Title :
কলারোয়ার হেলাতলায় ৩টি পুকুরে বিষ প্রয়োগে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতিমূলক সভা খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মাস ব্যাপী তহবিল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন জেলা পরিষদের পক্ষ থেকে এসপি মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা পবিত্র আশুরা উপলক্ষে শ্যামনগর নূরনগরে শোক মজলিস ও শোক মিছিল অনুষ্ঠিত পবিত্র আশুরা আজ

স্মরণ সভায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী : মোহাম্মদ নাসিম ছিলেন রাজনৈতিক কর্মীদের অনুপ্রেরণা

  • আপডেট সময় Monday, June 14, 2021

ঢাকা, ৩১ জ্যৈষ্ঠ (১৪ জুন) : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সবসময় সোচ্চার ছিলেন মো. নাসিম; অসাম্প্রদায়িক সমতাভিত্তিক রাষ্ট্র গড়ে তোলার অঙ্গীকার থেকে কখনো বিচ্যুত হননি তিনি। সকল গণতান্ত্রিক আন্দোলনে মোহাম্মদ নাসিমের ভূমিকা রাজনৈতিক কর্মীদের সাহসী ও অনুপ্রাণিত করবে। শত প্রতিকূলতার মাঝেও আন্দোলন সংগ্রামে তিনি কখনো পিছু হটেননি।

আজ সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সাবেক সদস্য, সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একদিকে রাজনীতি অন্যদিকে মন্ত্রণালয়-দু’টি ক্ষেত্রেই দক্ষতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে গেছেন মো. নাসিম, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি যে অবদান রেখে গেছেন তা ইতিহাসে সোনার হরফে লেখা থাকবে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাব্বির আহমেদ রনির সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ, এড. বলরাম পোদ্দার, মিনহাজ উদ্দিন মিন্টু ও সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির মিজি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews