1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
June 28, 2022, 2:56 am
Title :
বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে বিভিন্ন প্রতিষ্ঠান কতৃর্ক প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান সাতক্ষীরা সদরের ব্রক্ষ্মরাজপুর বাজারে দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি কলারোয়ায় মানব পাচাররোধে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আশাশুনিতে হতদরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ আশাশুনিতে চোরাই ও রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটকে থানা পুলিশের বিশেষ অভিযান কলারোয়া বেত্রবতী হাইস্কুলে আন্তর্জাতিক মাদক বিরোধী সচেতনতামূলক সভা ভোমরা বন্দরে লাগেজ নিয়ে থমকে গেলো দু’ গ্রুপের দালালদের কোটি টাকার অর্থ বাণিজ্য ‘বস্তিবাসীর মান উন্নয়নে করণীয়’ শীর্ষক নাগরিক সংলাপ তথ্য প্রযুক্তিতে প্রতিবন্ধী ব্যক্তিদের সক্ষমতা উন্নয়নে আইসিটি বিভাগ শীর্ষক সেমিনার টেকসই বেড়িবাঁধ ও সুপেয় পানির দাবীতে আশাশুনিতে মানববন্ধন

১৫ মার্চ থেকে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে সব বিষয়ে শ্রেণিকক্ষে পাঠদান শুরু হবে-শিক্ষামন্ত্রী

  • আপডেট সময় Saturday, March 12, 2022

ডেস্ক রিপোর্ট : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানে সব বিষয়ে সশরীরে আগামী ১৫ মার্চ থেকে পাঠদান শুরু হবে।

শিক্ষামন্ত্রী আজ রাজধানীর টিকাটুলিতে শেরেবাংলা বালিকা মহাবিদ্যালয়ে লীলা নাগ ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, নতুন কারিকুলাম চালু হলে পরীক্ষার সংখ্যা কমবে। শিক্ষার্থীদের পরীক্ষা ভীতিও দূর হবে। পাশাপাশি পরীক্ষা নির্ভর মূল্যায়ন থেকে বের হয়ে আসা যাবে।

শিক্ষামন্ত্রী বলেন, প্রতিদিনের লেখাপড়ার মূল্যায়ন প্রতিদিনই হবে। বছর শেষে সীমিত আকারে পরীক্ষা হবে, তবে সারা বছরের মূল্যায়ন সমন্বয় করে চূড়ান্ত মূল্যায়ন করা হবে।

উল্লেখ্য, করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রায় দুই বছর শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিলো। সর্বশেষ গত বছর ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠানে সরাসরি শ্রেণিকক্ষে পাঠদান শুরু হয়। স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে শ্রেণিকক্ষে পাঠদান শুরু হলেও দুই দফায় ২১ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে শ্রেণি পাঠদান বন্ধ রাখা হয়।

সর্বশেষ ২২ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠাণে শ্রেণিকক্ষে পাঠদান শুরু হয় সীমিত আকারে। আর ২ মার্চ থেকে সীমিত আকারে প্রাথমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews