1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2022, 4:38 pm
Title :
স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা শাখার বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত দেবীশহর কো-অপারেটিভ সোসাইটির ৬৫ তম বার্ষিক সভা দেবহাটায় সম্পত্তির লোভে গর্ভধারিনী মাকে ভিটেছাড়া করতে মরিয়া ৫ ছেলে! অদম্য ইচ্ছা শক্তিতে কলারোয়ার মেয়ে আসমা আক্তার মিতা হলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা সদর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২২ আনুষ্ঠানিক উদ্বোধন খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কালিগঞ্জে দু’সন্তানের জননীকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে খুঁজে বের করল র‌্যাব সাতক্ষীরায় এএফসি গ্রাসরুটস্ ফুটবল ডে পালিত করারোয়ায় ভ্রাম্যমান আদালতে দুই হোটেল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা

২৫ মার্চ গণহত্যা দিবসে সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে মোমবাতি প্রজ্বলন

  • আপডেট সময় Thursday, March 25, 2021

স্টাফ রিপোর্টার : ‘গণহত্যা দিবস’ উপলক্ষে ১৯৭১ সালের ২৫ মার্চ কালরাত্রি স্মরণে বীর শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে ২০০ মোমবাতি প্রজ্বলন করেছে সাতক্ষীরা জেলা পরিষদ। বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যায় জেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে এ মোমবাতি প্রজ¦লন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. আল ফেরদাউস আলফা, জেলা পরিষদের মহিলা সদস্য এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, জেলা পরিষদের সহকারি প্রকৌশলী মো. আসিফ এহসান ও সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান প্রমুখ।

ঐতিহাসিক ২৫শে মার্চ মহান মুক্তিযুদ্ধের শোকস্মৃতিবাহী গণহত্যা আর নিষ্ঠুর ধ্বংসযজ্ঞের ‘কালরাত’ ও জাতীয় ‘গণহত্যা দিবস’। গভীর বেদনায় প্রতিবছর এ দিনটি স্মরণ করা হয়। ১৯৭১ সালের এই দিনে পাকিস্থানি হানাদার বাহিনীর কাপুরুষোচিত হামলার শিকার নিরীহ শহিদ আর প্রতিরোধ সংগ্রামে আত্মদানকারী বীর যোদ্ধাদের শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ২০০ মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে স্মরণ করেছে সাতক্ষীরা জেলা পরিষদ। এসময় সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews