1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 28, 2021, 10:13 pm
Title :
আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত খুলনায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের সেমিনার অনুষ্ঠিত কলারোয়ায় আ’লীগের উদ্যোগে ’বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিনে কেক কাটা ও আলোচনা সভা পাটকেলঘাটায় এড মোহাম্মদ হোসেনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী’র ৭৫ তম জন্মদিন উদযাপন পৌর আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী’র ৭৫ তম জন্মদিন উদযাপন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম শুভ জন্মদিন উদযাপন সাতক্ষীরায় লেখক ‘শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা ও কবিতা পাঠ দেবহাটার খলিশাখালি ১৩’শ বিঘা জমি দখলের ঘটনায় দ্রুত বিচার আইনে আরেক মামলা দেবহাটা প্রেসক্লাবে মতবিনিময় করলেন নবাগত ওসি শেখ ওবায়দুল্লাহ

২ বছর ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরল ১৭ বাংলাদেশি

  • আপডেট সময় Sunday, December 20, 2020

যশোর, বেনাপোল প্রতিনিধি(রাজিব শেখ) : সীমান্ত পথে ভারতে পাচার হওয়া ভারতের বোম্বে আটক হওয়া ১৭ বাংলাদেশী নারী ও পুরুষকে দীর্ঘ্য ২বছর পর বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেছে ভারতীয় পুলিশ।

বিভিন্ন মেয়াদে জেল খেটে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল চেকপোষ্ট দিয়ে রবিবার সন্ধায় দেশে ফিরল তারা। ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে তাদেরকে হস্তান্তর করে।

এদের সকলের বাড়ী বাগেরহাট নড়াইল খুলনা চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলায় এবং সকলেরই বয়স ২০ থেকে ২৮ বছর এর মধ্যে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব বলেন, বিভিন্ন সীমান্ত পথ দিয়ে কাজ করার উদ্দেশে ভারতে পাচার হয় তারা। পরে ভারতীয় পুলিশ আটক করে তাদের। আদালতের মাধ্যেমে জেলে পাঠানো হয়। পরে রেসকিউ ফাউন্ডেশন নামে একটি সংস্থা তাদের নিজেদের শেল্টার হোমে রাখে। ২ বছর পর দেশে ফিরল তারা। ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষে এদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার এস আই মোস্তাফিজুর রহমান বলেন, থানার আনুষ্ঠানিকতা শেষে এদের জাষ্টিস কেয়ার ও যশোর রাইটস নামে দুটি এনজিও সংস্থার হাতে তুলে দেওয়া হবে। পরে পরিবারের সাথে যোগাযোগ করে তাদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews