1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 26, 2022, 12:39 pm
Title :
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন : প্রধানমন্ত্রী থানচিতে পুলিশের হাইল্যান্ডার্স পার্ক অ্যান্ড রিসোর্ট উদ্বোধন করলেন আইজিপি আশাশুনিতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের নির্বাচনী সভা শ্যামনগর উপকূলে সুপেয় পানির সংকট নিরসনের দাবিতে খালি কলসি মিছিল প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন কমিটি ঘোষণা মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা আমাদের সকলের দায়িত্ব -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মহালয়ার চন্ডীপাঠের পবিত্র শব্দে মুখরিত হলো সাতক্ষীরা তালায় স্টেকহোল্ডারদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে সাতক্ষীরা জেলা মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা কলারোয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে দায়িত্বপ্রাপ্তদের সাথে মতবিনিময়

‍‍ঈদুল আযহা উপলক্ষে “সাতক্ষীরা টাইমস টোয়েন্টিফোর ডটকম” পরিবারের শুভেচ্ছা ও অভিনন্দন

  • আপডেট সময় Tuesday, July 20, 2021

আসসালামু আলাইকুম,
“পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বের সকল মুসলিম জনগোষ্ঠীকে  “সাতক্ষীরা টাইমস টোয়েন্টিফোর ডটকম” পরিবারের পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভে যে অনন্য দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। প্রতিবছর এ উৎসবের মধ্য দিয়ে স্বচ্ছল মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোস্ত আত্মীয়স্বজন ও গরিবদুঃখীর মধ্যে বিলিয়ে দিয়ে মানুষে মানুষে সহমর্মিতা ও সাম্য’র বাণী প্রতিষ্ঠিত করেন।

ঈদ শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

প্রতিবারের মতো এবারও ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক, এই প্রত্যাশা করছি।

পবিত্র এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। রাব্বুল আলামিন আমাদের সহায় হোন – আমিন।

সবাই ঘরে থাকুন, করোনা নিয়ে আতংক নয়, সতর্ক থাকুন। সামাজিক দূরত্ব নিশ্চিত করুন। স্বাস্থ্য বিধি মেনে ঈদুল আযহা উদযাপন করুন সর্বদা মাস্ক ব্যবহার করুন। ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক
…………………………………………………………..
মোঃ আলতাফ হোসেন বাবু
সম্পাদক ও প্রকাশক সাতক্ষীরা টাইমস টোয়েন্টিফোর ডটকম ও আহবায়ক সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews