1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 20, 2024, 11:41 am
Title :
শ্যামনগরে এমপি দোলনের ব্যাক্তিগত গাড়ি লক্ষ্য করে ইট নিক্ষেপ, সাংবাদিক আহত, যুবক আটক সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা পরিদর্শন সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে রবীন্দ্রসঙ্গীত সবার মাঝে ছড়িয়ে দিতে হবে -অর্থ প্রতিমন্ত্রী আলীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মটর সাইকেল প্রতিকে নির্বাচনী পথসভা কালিগঞ্জে জাতীয় পার্টির সভাপতি মাহবুবর রহমানের মায়ের কুলখানি অনুষ্ঠিত কলারোয়ায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল সোমবার উপকূলীয় ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর দূর্যোগ সহনশীল জীবিকায়ন ও বসতভিটা উন্নয়ন ভাবনায় কর্মশালা তালায় ৪টি বাল্যবিবাহ বন্ধ করল প্রশাসন সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

আট বিভাগেই বৃষ্টির আভাস, কমতে পারে দিনের তাপমাত্রা

  • আপডেট সময় Sunday, January 23, 2022

ডেস্ক রিপোর্ট : মাঘের মধ্যে দেশের আট বিভাগেই বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া বিভাগ। একই সঙ্গে দিনের তাপমাত্রা ৩ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমতে পারে বলেও জানিয়েছে সংস্থাটি।

শনিবার সকাল ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে বৃষ্টি হয়েছে। এই বিভাগের সাতক্ষীরায় ২ এবং যশোরে সামান্য বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। মেঘ-রোদ-বৃষ্টির এই প্রবণতা আরও দু-দিন থাকতে পারে বলেও জানিয়েছেন আবহাওয়াবিদরা|

রোববার (২৩ জানুয়ারি) মাঘ মাসের ৯ তারিখ। দেশের কোথাও শৈত্যপ্রবাহ নেই। তাপমাত্রা কোথাও ১১ ডিগ্রির নিচে নেই। সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে শ্রীমঙ্গল ও সীতাকুণ্ডে।

ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ১৫ দশমিক ২ ডিগ্রি থেকে বেড়ে হয়েছে ১৫ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। শনিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ২৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস ছিলো টেকনাফে।

শনিবার সারাদিনই ঢাকার আকাশে রোদ ও মেঘের লুকোচুরি খেলা ছিল। রোববারও একই অবস্থা, সকাল থেকেই ঢাকার আকাশ মেঘলা। কখনো মেঘের আড়াল থেকে উঁকি দিয়ে ফের হারিয়ে যাচ্ছে সূর্য।

আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানান, আজ (রোববার) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের অনেক জায়গায় এবং ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া সারাদেশে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

এ সময়ে সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে বলেও জানান এই আবহাওয়াবিদ।

আগামী ৩ দিনে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং এই সময়ের শেষের দিকে বৃষ্টিপাতের প্রবণতা কমতে পারে বলেও পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews