1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 17, 2024, 10:42 am
Title :
আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন এমপি সেঁজুতিকে নবারুণ পরিবারের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরায় শিশু সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে কিশোর-কিশোরীদের দক্ষতা উন্নয়ন কর্মশালা আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণসংযোগ তালায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা জাতিকে এমন একটি নির্বাচন উপহার দেব যা আগামী প্রজন্মের কাছে অনুস্মরণীয় হয়ে থাকবে -নির্বাচন কমিশনার সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট সাতক্ষীরা জেলা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর সাথে আইনজীবী সহকারীদের সৌজন্য সাক্ষাৎ নূরনগরে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ কালিগঞ্জে অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহের উদ্বোধন করলেন ইউএনও দীপংকর দাশ দীপু

আশাশুনিতে আ’লীগের প্রবীন নেতা সরদার হাফিজুর রহমান আর নেই

  • আপডেট সময় Wednesday, December 28, 2022

এম,এম সাহেব আলী, আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলা আ’লীগের প্রবীন রাজনীতিবিদ সরদার হাফিজুর রহমান আর নেই। বুধবার মরহুমের জানাযা নামাজ শেষে সকলের শ্রদ্ধা আর ভালবাসায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি দীর্ঘ দিন হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় নিজ বাসভবনে চিকিৎসাধীন ছিলেন।

মঙ্গলবার রাত আনুঃ ১২টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্ন লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ১পুত্র ও ১কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গ্রণগ্রাহী রেখে গেছেন। মরুহুম সরদার হাফিজুর রহমান আশাশুনি সররের মৃত্যু গফ্ফার সরদারের মেঝ পুত্র। তিনি দুঃসময়ে আ’লীগের কান্ডারী হিসাবে দলের হাল ধরে আজ দলকে এ পর্যায় নিয়ে এসেছে।

তিনি দীর্ঘ জীবন অতিবাহিত করেছেন আশাশুনি উপজেলা আ’লীগের রাজনীতিতে তাকে বাংলাদেশ আ’লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যক্তিগতভাবে তাকে চিনতেন ও ভালবাসতেন। তাকে ১৯৯১ সালে সাতক্ষীরা-৩ আসনের নৌকা প্রতীকের মনোনয়ন দেন কিন্তু দুর্ভাগ্যজনক দলের মধ্যে দ্বিধাদন্দ থাকার কারনে তিন জয়লাভ করতে পারেন নি। তার মৃত্যুতে দলের অপুরনীয় ক্ষতি হয়েছে।

যা কখনো আর পুরন হওয়ার নয়। বুধবার জোহরবাদ আশাশুনি আলিয়া মাদ্রাসা সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের জানাযার নামজের আগে ঢাকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে তার রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আলোচনা রাখেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডাঃ আলহাজ আ ফ ম রুহুল হক এমপি।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি জননেতা এবিএম মোস্তাকিম, মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার রুহের মাগফেরাত কামনায় সকল মুসল্লিগণের কাছে দোয়া চান। তিনি বলেন সরদার হাফিজুর রহমানের মানুষ সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে যাওয়ার উপজেলা আ’লীগের রাজনীতিতে অনেক ক্ষতি হয়েছে। যা কখনো পূরণ করার নয় দুঃসময়ের আ’ লীগের কান্ডারী হিসেবে তিনি হাল ধরে দলকে সুসংগঠিত করে আজ এই পর্যায়ে নিয়ে এসেছেন। তার মত মানুষ আর ফিরে আসবেনা।

আশাশুনি সদরের হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও পুরাতন জামে মসজিদের ইমাম হাফেজ আবুজার গিফারীর পরিচালন জানাজার নামাজে অংশ নেন উপজেলা আ’লীগের নেতা সাবেক চেয়ারম্যান এস এম শাহজাহান আলী সদর ইউনিয়নের চেয়ারম্যান আ’লীগের নেতা এস এম হোসেনুজ্জামান হোসেন, আশাশুনি আলিয়া মাদ্রাসা সুপার ডঃ আবুল হাসান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, সংগঠনিক সম্পাদক এস এম হুমায়ুন সুমন, আশাশুনি পুরাতন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ সাইদুল ইসলাম, সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল্লাহেল বাকি বাচ্চু, উপজেলা কৃষকলীগের সভাপতি এনএমবি রাশেদ সরোয়ার শেলী, সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান সম সেলিম রেজা সেলিম, সাবেক অধ্যক্ষ আলহাজ আব্দুস সবুর, আলহাজ মাওলানা আবুল কাশেম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি রাজু আহমেদ পিয়াল, আলিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আবুল কালাম আজাদ বুলবুল, শিক্ষক শফিকুল ইসলাম, ইউপি সদস্য তারিকুল অউয়াল সেজে, আশাশুনি রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি এম এম সাহেব আলী, সাংবাদিক বাহবুল হাসনাইন, আলিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আসাদুজ্জামান আশু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এস এম সাহেব আলী, স্বেচ্ছাসেবক লীগের নেতা মনিরুজ্জামান বিপুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন প্রিন্স, যুবলীগ নেতা তৈবুর রহমান, সহ আওয়ামী লীগ তার সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীগণ। উপজেলা আওয়ামী লীগের বর্শিয়ান রাজনীনিতি সরদার হাফিজুর রহমানের জানাযার নামাজে মানুষের ঢল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews