1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
March 29, 2024, 12:19 pm
Title :
বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল আশ্বাস: প্রকল্পের অবহিতকরণ সভা: মানব পাচার হতে উদ্ধারপ্রাপ্ত নারী এবং পুরুষদের জন্য ডিজিটাল ব্যানারের প্রভাবে  পাটকেলঘাটা থেকে হারিয়ে গেছে কাপড়ের ব্যানার সাতক্ষীরায় টাইমস ট্রাভেলস পরিবহনের কাউন্টার উদ্বোধন কালিগঞ্জে আইন শৃঙ্খলা, চোরাচালান ও মাসিক উন্নয়ন সমন্বয় সভা কালিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল আলিপুর ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া সাতক্ষীরায় বিজিবির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্বোধন করলেন সেঁজুতি এমপি তালা প্রেসক্লাবে আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

এনইউবিটি খুলনাতে স্প্রিং ২০২২এ্যাডমিশন ফেয়ার শুরু

  • আপডেট সময় Tuesday, November 30, 2021

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে স্প্রিং ২০২২ সেমিস্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। ৩০ নভেম্বর, রোজ মঙ্গলবার দুপুর ১২ থেকে শুরু হওয়া এ ফেয়ার চলবে ১৫ ডিসেম্বর, বুধবার পর্যন্ত।

সরকারী ছুটির দিনসহ সপ্তাহে ৭দিন এ ফেয়ার চলবে এবং বিশ্ব বিদ্যালয়ের ভর্তি শাখা খোলা থাকবে। ভর্তি মেলা উদ্ধোধন করেন বিশ্ব বিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো: শাহ আলম।

বিশেষ অতিথী হিবাবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক এস. এম. মনিরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আশিক উদ্দীন মো: মারুফ সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, অন্যান্য শিক্ষক মন্ডলী, প্রশাসনিক কর্তকর্তা ও কর্মচারীবৃন্দ।

ফেয়ার চলাকালীন সময়ে ভর্তি ফির উপর ৬০%সহ টিউশন ফির উপর অতিরিক্ত ১০%, নারী শিক্ষার্থীদের জন্য ৫%, উপজাতিদের জন্য ৫%, ভাই-বোনদের জন্য ১০% ও মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য বিশেষ ছাড়ে ভর্তি চলবে।

বর্তমানে বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে বিবিএ, ইংরেজী, গণযোগাযোগ ও সাংবাদিকতা, সি.এস.ই, ই.ই.ই, সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার ও অর্থনীতি বিষয়ে অর্নাস কোর্স চালু আছে। এছাড়া স্নাতকোত্তর পর্যায়ে এম.বি.এ (রেগুলার ও এক্সিকিউটিভ), এম.এ (ইংরেজী) ও এম.এস.এস ( অর্থনীতি) কোর্স চালু আছে। (প্রেস বিজ্ঞপ্তি)

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews