1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 25, 2024, 5:56 am
Title :
তীব্র তাপপ্রবাহে সাতক্ষীরা শহরে অ্যাকুফ ফাউন্ডেশন বিশুদ্ধ পানি বিতরণ তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ নির্বাচনে কোন ধরনের অনিয়ম গ্রহণযোগ্য হবে না -নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান কলারোয়ায় পরিবেশ ও সামাজিক ব্যবস্থাপনা সম্পর্কে মতবিনিময় সভা সুন্দরবন টেক্সটাইল মিলস চালু করতে সর্বাত্মক চেষ্টা করা হবে : এমপি আশু তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার আলিপুর ইউপি নির্বাচনে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে জিয়াকে চেয়ারম্যান নির্বাচিত করুন : মোঃ নজরুল ইসলাম খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত আলিপুর যানবাহনের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় এসএম আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ

এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত : শনিবার সৃজনশীল পরীক্ষা

  • আপডেট সময় Friday, September 16, 2022

দীপক শেঠ, কলারোয়া : যশোর বোর্ডের অনুষ্ঠেয় এসএসসি পরীক্ষা-২২’র বাংলা ২য় পত্রের বহুনির্বাচনী (এমসিকিউ) পরীক্ষা অনিবার্য কারন বশতঃ স্থগিত ঘোষনা করা হয়েছে। যশোর শিক্ষা বোর্ড কতৃক শনিবার (১৭ সেপ্টেম্বর) অনুষ্ঠেয় বাংলা (আবশ্যিক) ২য় পত্র (১০২) বিষয়ে বহুনির্বাচনী (MCQ) পরীক্ষা স্থগিত করা হয়।

তবে, বাংলা ২য় পত্রের সৃজনশীল (CQ) পরীক্ষা শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে শুরু হয়ে বেলা ১২-৪০ মিঃ অনুষ্ঠিত হবে। স্থগিত বহুনির্বাচনী (এমসিকিউ) পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানিয়ে দেয়া হবে জানা যায়।

যশোর, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আহসান হাবীব স্বাক্ষরিত স্মারক নং – পনি/ পিএ/১১৪/৬৭২ (তারিখ-১৬-০৯-২২ ইং) প্রেরিত পত্রের মাধ্যমে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা পরীক্ষা কমিটির সভাপতি রুলী বিশ্বাস যোগাযোগ মাধ্যমে নিজস্ব প্রোফাইলে বিষয়টি সংশ্লিষ্ঠ সকলকে অবহিত করেছেন। তিনি চলমান এসএসসি ও সমমানের সকল পরীক্ষার্থীদের আর্শীবাদন্তে মঙ্গল কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews