1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 20, 2024, 1:23 pm
Title :
শ্যামনগরে এমপি দোলনের ব্যাক্তিগত গাড়ি লক্ষ্য করে ইট নিক্ষেপ, সাংবাদিক আহত, যুবক আটক সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা পরিদর্শন সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে রবীন্দ্রসঙ্গীত সবার মাঝে ছড়িয়ে দিতে হবে -অর্থ প্রতিমন্ত্রী আলীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মটর সাইকেল প্রতিকে নির্বাচনী পথসভা কালিগঞ্জে জাতীয় পার্টির সভাপতি মাহবুবর রহমানের মায়ের কুলখানি অনুষ্ঠিত কলারোয়ায় মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল সোমবার উপকূলীয় ঝুঁকিপূর্ণ জনগোষ্ঠীর দূর্যোগ সহনশীল জীবিকায়ন ও বসতভিটা উন্নয়ন ভাবনায় কর্মশালা তালায় ৪টি বাল্যবিবাহ বন্ধ করল প্রশাসন সাতক্ষীরায় নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালাম চসিক ভ্রাম্যমান আদালত : কালুরঘাট ভারী শিল্প এলাকার চার শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

কলারোয়ায় জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠানের প্রস্তুতিমূলক সভা

  • আপডেট সময় Wednesday, January 19, 2022

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতার সমাপণী অনুষ্ঠানের এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী।

সভায় স্বাস্থ্যবিধি অনুসরণ করে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্রিকেট (ফাইনাল) প্রতিযোগীতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় ছাত্র-ছাত্রীদের শারীরিক বর্ধন ও মানসিক বিকাশ সাধনে খেলাধূলায় মনোনিবেশ করতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতাকে আরও আকর্ষণীয় ও উৎসাহ দানে পৌরসভা ও সরকারী জি,কে,এম,কে পাইলট হাইস্কুলের পক্ষ থেকে আর্থিক সাহায্য প্রদান করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, প্রধান শিক্ষক শিক্ষক আ: রব, শিক্ষক নেতা প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, প্রধান শিক্ষক এবাদুল হক, প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম, প্রধান শিক্ষক রুহুল আমিন, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, প্রধান শিক্ষক সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক আব্দুর রকিব, শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, শিক্ষক মোস্তফা বাকী বিল্লাহ শাহী, পৌরসভার প্রকৌশলী (বিদ্যুৎ) সরোওয়ার্দ্দী, কাউন্সিলর মেজবাহ উদ্দিন নিলু, মাস্টার আলতাফ হোসেন সহ শিক্ষক নেতুবৃন্দ।

উল্লেখ্য, উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৪টি জোনের খেলা শেষে মঙ্গলবার-বুধবার সরকারি হাইস্কুল মাঠে উপজেলা পর্যায়ের বালক ও বালিকাদের সকল এ্যাথলেটিক্স প্রতিযোগীতা ও ভলিবল, ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হয়। একই ভ্যেনুতে বৃহস্পতিবার দুপুরে ছাত্রদের ক্রিকেটের ফাইনাল খেলা শেষে শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান
অনুষ্ঠিত হবে বলে ক্রীড়া পরিচালনা কমিটির কর্মকর্তারা জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews