1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 21, 2024, 1:45 am
Title :
আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডলের গণ সংযোগ বিগত দিনের মত আপনাদের পাশে থেকে কাজ করব ইনশাল্লাহ্- গোলাম মোরশেদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শান্তি পদক নীতিমালা, ২০২৪-এর খসড়া অনুমোদন “নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবি এর এনগেজ প্রকল্পের আওতায় কৃষকদের জলবায়ু সহনশীল কৃষি বিষয়ক প্রশিক্ষণ ডিবি গার্লস হাইস্কুলে ক্ষুদে ডাক্তার দ্বারা স্বাস্থ্যক্যাম্প কর্মসূচি পালন সকলকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে, কোনো ধরণের অন্যায় বরদাস্ত করা হবে না -ডা: রুহুল হক এমপি আনসার ব্যাটালিয়ন সদস্যদের ল্যান্স নায়েক হতে নায়েক পদে পদোন্নতি প্রশিক্ষণ উদ্বোধন ঘোড়া প্রতিককে বিজয়ী করুন আপনারাই হবেন উপজেলা চেয়ারম্যান : এ্যাড. সোহাগ খুলনায় উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার

কলারোয়ায় পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

  • আপডেট সময় Friday, May 10, 2024

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। খাদিজা খাতুন (৬) নামের এই শিশু কলারোয়া সরকারি প্রাইমারি স্কুলের শিশু শ্রেণির ছাত্রী। শুক্রবার দুপুরে কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের কলেজপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, গদখালি গ্রামের ওয়াজেদ গাজী ও তাসলিমা খাতুনের মেয়ে শিশু খাদিজাকে সকাল থেকেই পাওয়া যাচ্ছিল না। তাকে খুঁজে পেতে গ্রামের দুই মসজিদের মাইকে প্রচার করে সকলকে জানানো হয়। অবশেষে বেলা ১ টার দিকে কলারোয়া সরকারি কলেজের পুকুরে ডুবে থাকা অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়।

তাকে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পরিবারের একমাত্র সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন শিশুটির মা-বাবা ও স্বজনেরা।

এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু শ্রেণীর ছাত্রী খাদিজা খাতুনের মৃত্যুতে কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবর রহমান সহ সকল শিক্ষক- শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews